adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৩৫টি রুটে বাস ধর্মঘট -বরিশালে ভোগান্তিতে পর্যটকরা

BUSডেস্ক রিপাের্ট : সড়কে চাঁদাবাজি ও থ্রি হুইলার বন্ধ এবং বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সভাপতির ওপর হামলার ঘটনায় মামলা নেওয়ায় বরিশাল-পটুয়াখালীসহ বিভাগের ৪ জেলার ৩৫টি রুটে অনির্দিষ্টকালের বাস ধর্মঘট চলছে।  

১০ আগস্ট বৃহস্পতিবার ভোর ৬টা থেকে শুরু হওয়া এই ধর্মঘটে চরম ভোগান্তিতে পড়েছেন কুয়াকাটাগামী শত শত পর্যটক।

ঢাকা থেকে কুয়াকাটায় বেড়াতে আসা একাধিক পর্যটক জানান, লঞ্চ থেকে নেমে তারা দেখেন বাস চলাচল বন্ধ। এখন কি করবেন ভেবে পাচ্ছেন না। তারা এখন চরম ভোগান্তির মধ্যে পড়েছেন বলে জানান।

এর আগে, বুধবার বিকেলে বরিশাল বিভাগীয় বাস মালিক ও শ্রমিক সমিতির সমন্বয় পরিষদের বৈঠকে এ ধর্মঘটের বিষয়ে সিদ্ধান্ত হয়। বৈঠক শেষে মালিক ও শ্রমিক নেতাদের উপস্থিতিতে এ সিদ্ধান্তের কথা জানান রূপাতলী বাস মালিক সমিতির সম্পাদক কাওসার হোসেন শিপন।

তিনি বলেন, মঙ্গলবার সকালে আঞ্চলিক মহাসড়কে অবৈধ থ্রি হুইলার যান চলাচল বন্ধ ও চাঁদাবাজির প্রতিবাদ করতে গেলে বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সভাপতি নজরুল ইসলাম খোকনসহ ৫ শ্রমিককে কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় বন্দর থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিতে অস্বীকৃতি জানায় বলে তিনি অভিযোগ করেন।

কাওসার হোসেন শিপন আরও বলেন, এ হামলার ঘটনার বিচার এবং আঞ্চলিক মহাসড়ক থেকে চাঁদাবাজি ও সকল প্রকার অবৈধ থ্রি হুইলার যান চলাচল বন্ধ করা না পর্যন্ত বৃহস্পতিবার সকাল থেকে বরিশাল, পটুয়াখালী, বরগুনা ও ঝালকাঠিতে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট চলবে।  
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া