adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রমিকলীগ নেতা তুফানের স্ত্রীসহ ৩ জন সাভারে গ্রেফতার

TUFANডেস্ক রিপাের্ট : বগুড়ায় বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ছাত্রী ধর্ষণ এবং মাথা ন্যাড়া করে দেয়ার ঘটনার মূলহোতা বগুড়া শহর শ্রমিক লীগের আহ্বায়ক তুফান সরকারের স্ত্রীসহ ৩ জনকে ঢাকার সাভার থেকে আটক করেছে পুলিশ।

রােববার (৩০ জুলাই) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের বহন করা প্রাইভেটকারটি জব্দ করা হয়। আটককৃতদের মধ্যে তুফানের স্ত্রী আশা ছাড়াও তার দুই সহযোগী জিতু এবং মুন্না রয়েছেন।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম জানান, আটককৃতরা বগুড়া থেকে প্রাইভেটকারে ঢাকায় পালিয়ে আসছেন এমন তথ্যের ভিত্তিতে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুরে চেকপোস্ট বসানো হয়। রাত সাড়ে ১১টার দিকে তাদের বহনকারী প্রাইভেটকারটি সেখানে পৌঁছালে তাদের আটক করা হয়। রাতে তাদের বগুড়া জেলা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার (২৮ জুলাই) বিকেলে কলেজে ভর্তি-ইচ্ছুক ছাত্রীকে বাড়ি থেকে ক্যাডার দিয়ে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন শ্রমিক লীগের আহ্বায়ক তুফান সরকার। বিষয়টি ধামাচাপা দিতে তিনি ও তার সহযোগীরা দলীয় ক্যাডার ও এক নারী কাউন্সিলরকে ধর্ষণের শিকার মেয়েটির পেছনে লেলিয়ে দেন। ৪ ঘণ্টা ধরে তারা ওই ছাত্রী ও তার মায়ের ওপর নির্যাতন চালান। এরপর দুজনেরই মাথা ন্যাড়া করে দেন।

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে শুক্রবার (২৮ জুলাই) রাতে শ্রমিক লীগ নেতা তুফান সরকার, তার স্ত্রী আশা সরকার, আশা সরকারের বড় বোন বগুড়া পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর মারজিয়া হাসান রুমকিসহ ১০ জনের বিরুদ্ধে ধর্ষণ ও নির্যাতনের অভিযোগে দুটি মামলা করেন।

পরের দিন শনিবার (২৯ জুলাই) অভিযান চালিয়ে তুফান সরকার, তার সহযোগী বগুড়া শহরের চকসূত্রাপুর কসাইপট্টির আলী আজম ওরফে ডিপু, কালীতলা এলাকার রূপম এবং আতিকুর রহমানকে গ্রেফতার করে। আতিকুর স্বীকারোক্তি দেয়ায় তুফান ও ডিপুকে রিমাণ্ডে নেয় পুলিশ।

মামলার অপর আসামি নির্যাতনকারী নারী কাউন্সিলর মারজিয়া হাসান রুমকি ও তার মা রুমা খাতুনকে পাবনা শহর থেকে গ্রেফতার করে পুলিশ। এ নিয়ে মামলার অধিকাংশ আসামিকেই গ্রেফতার করা হলো। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া