adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাসি না থামার কারণে হত্যা!

HOTTAআন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের আলাস্কা অঙ্গরাজ্যে হাসি না থামার কারণে ক্রিস্টি মানজানারেস নামে এক নারীকে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। খবর বিবিসির।

গত মঙ্গলবার যুক্তরাষ্ট্রের আলাস্কা অঙ্গরাজ্যের একটি জাহাজে এ ঘটনা ঘটে। আর এ ঘটনা নিয়ে শুক্রবার (২৮ জুলাই) একটি প্রতিবেদন তৈরি করে বিবিসি।

প্রত্যক্ষদর্শীরা বলেছেন, স্বামী কেনেথ মানজানারেসের দিকে তাকিয়ে হাসতে শুরু করেন তার স্ত্রী ক্রিস্টি মানজানারেস। সে হাসি আর থামেই না! এতে কেনেথ ক্ষিপ্ত হয়ে তাকে হত্যা করেন। পরে নিরাপত্তা কর্মীরা কেনেথকে আটক করে।

শুক্রবার বিবিসি অনলাইনের প্রতিবেদনে বলা হয়, জাহাজের কেবিন থেকে ৩৯ বছর বয়সী ক্রিস্টির মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মাথায় অনেক আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় কেনেথের বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ আনা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ক্রিস্টি মানজানারেস যুক্তরাষ্ট্রের ইউটাহ অঙ্গরাজ্যের। তার স্বামী কেনেথের হাত ও পোশাকে রক্ত দেখে নিরাপত্তা কর্মীরা তাকে আটক করেছে। আদালত তার পক্ষে একজন আইনজীবী নিয়োগ করেছেন। তবে আদালতে তিনি এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি।

নিরাপত্তা কর্মীরা ওই কেবিনে ঢোকার আগে একজন প্রত্যক্ষদর্শী ঢুকেছিলেন। তিনি আদালতে বলেছেন, কেনেথ তার স্ত্রীর দেহ টেনেহিঁচড়ে ব্যালকনির দিকে নিয়ে যাচ্ছিলেন। এসময় তিনি ক্রিস্টির পায়ের গোড়ালি ধরে আটক করেন।

প্রতিবেদনে বলা হয়, নাম প্রকাশে অনিচ্ছুক ওই প্রত্যক্ষদর্শী কেনেথকে ঘটনার বিষয়ে জিজ্ঞেস করেছিলেন। উত্তরে কেনেথ জানিয়েছিলেন, সে তাকে দেখে হাসি না থামানোয় এই হাল তিনি করেছেন।

যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় তদন্ত সংস্থা (এফবিআই) বলছে, গত মঙ্গলবার রাতে এমারেল্ড প্রিন্সেস ক্রুজ জাহাজে কেনেথ ও ক্রিস্টি ছিলেন। সেখানে আরও ৩ হাজার ৪০০ যাত্রী ছিলেন। তারা সবাই সিয়াটল থেকে সপ্তাহব্যাপী ভ্রমণে যাচ্ছিলেন। সেখানেই এই ঘটনা ঘটে।

বিবিসির প্রতিবেদনে আরো বলা হয়, কেনেথ আলাস্কার প্রত্যন্ত এলাকা জুনিউতে আটক আছেন। সেখান থেকে তিনি কেন্দ্রীয় আদালতে ভিডিও কনফারেন্সে যোগ দিয়েছিলেন। আগামী ১০ আগস্ট এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আদালত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া