adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোজনরসিক ইমতিয়াজ শামুখ খাওয়ালেন শাহরুখকে

IMTAZবিনােদন ডেস্ক : শাহরুখ-আনুশকার আগামী ছবি নিয়ে একের পর এক চমক। পাঁচ-পাঁচটি ট্রেলার, মিনি ট্রেলার, গানের পর এবার অদ্ভুত খাবার। ছবির প্রচারে জয়পুরে গিয়ে সোনার থালায় রাজস্থানি খাবার খেয়েছিলেন শাহরুখ। আর ইউরোপে শুটিং করতে গিয়ে শাহরুখ কী খেয়েছেন জানেন? না বুঝেই শাহরুখ খেয়ে ফেলেছিলেন শামুক!
ইমতিয়াজ আলি মারাত্মক খাদ্যরসিক সেটা সবারই জানা। তার পাল্লায় পড়ে বলিউড বাদশাও তাদের আসন্ন ছবি ‘জব হ্যারি মেট সেজাল’-এর শুটের সময় যে ভীষণ রকমের ভোজনরসিক হয়ে উঠেছিলেন সে কথা হয়তো সবাই জানেন না।

সম্প্রতি ছবির প্রচারের জন্য আনুশকা শর্মাকে সঙ্গে নিয়ে শাহরুখ গিয়েছিলেন ছোট পর্দার এক অনুষ্ঠানে। সেখানেই শাহরুখ ইমতিয়াজের খাদ্যরসিকতার গল্পটা বলেন। শাহরুখ জানান, এ ব্যাপারে ইমতিয়াজের সঙ্গে প্রয়াত যশ চোপড়ার ভীষণ মিল। তারপর ছবির শুটিংয়ের সময়ের কিছু অভিজ্ঞতার কথা শেয়ার করেন শাহরুখ। শুট শেষ হলেই ইমতিয়াজ বেরিয়ে পড়তেন। শহরের অলি-গলি ঘুরে নতুন ‘ফুড জয়েন্ট’ খুঁজে বের করতেন।
শাহরুখ বলেন, ‘অভিজ্ঞতাটা আরো বেশি মজাদার। হয়তো খুবই ছোট, কিন্তু সেই ফুড জয়েন্টের খাবার অসাধারণ। এ ভাবেই এক দিন সি-ফুড খেতে গিয়ে হঠাৎ উপলব্ধি হয় শামুক খাচ্ছি!’
ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, আনুশকা অবশ্য এ নিয়ে কোনো মন্তব্য করেননি। তবে তিনি জানিয়েছেন, এ সব পরীক্ষা-নিরীক্ষা থেকে তিনি শত হাত দূরে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া