adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

“হাসিনা তাহাজ্জুতও পড়েন, শাপলায় তবু কেন বাধা” – আল্লামা শাহ আহমদ শফি

hafajot pic_98666ডেস্ক রিপোর্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন, এমনকি তাহাজ্জুতও বাদ দেন না। তবু ঢাকার শাপলা চত্বরে নাস্তিকবিরোধী হেফাজতের সমাবেশে কেন বাধা দিলেন, তা জানতে চেয়েছেন সংগঠনটির আমির আল্লামা শাহ আহমদ শফি।
তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। তাহাজ্জুতের নামাজ পর্যন্ত বাদ দেন না। তাই আমি শেখ হাসিনাকে নাস্তিক বলব না।
তিনি বলেন, আমাদের শাপলা চত্বরের সংগ্রাম কোনো আস্তিকের বিরুদ্ধে ছিল না, ছিল নাস্তিকদের বিরুদ্ধে। তবু এ সংগ্রামে আমাদের বাধা কেন দেওয়া হয়েছিল- শেখ হাসিনার কাছে আমি সেটা জানতে চাই।
বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম লালদিঘী ময়দানে দুই দিনব্যাপী ইসলামি মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
শাহ আহমদ শফি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, তিনি বলছেন- এদেশে জঙ্গিবাদ নেই।একেবারে হক কথা তার। হক কথা বলার জন্য আমি তাকে ধন্যবাদ জানাই। তারপরও কেউ কেউ হাতের আঙ্গুল দিয়ে দেখিয়ে বলে আমরা নাকি জঙ্গিবাদ। জঙ্গিবাদ কাকে বলে তারা এখনো তা জানে না উল্লেখ করেন তিনি।
আহমদ শফি বলেন, এদেশ মাওলানাদের দেশ। মুসলমানদের দেশ। এ দেশ পরিচালনার ক্ষমতা মাওলানাদের দেওয়া হলে একমাসের মধ্যে জঙ্গি, সন্ত্রাসী, চোর ও ডাকাতমুক্ত হয়ে যাবে।
তিনি বলেন, আমি অসুস্থ বলে বেশি কিছু বলতে চাই না, এখানে অনেক সরকারি লোক রয়েছে আমাদের লোকজনের সাথে তাদেরকেও আমি কাল (শুক্রবার) বায়াত করাব- এই বলে যে আমরা চুরি করব না। আমরা ডাকাতি করব না। আমরা অন্যায় কাজ করব না। আমরা মানুষদের হয়রানি করব না।
তিনি বলেন, আগে সরকারি কর্মকর্তাদের বায়াতের মাধ্যমে দেশের প্রশাসনকে পরিষ্কার করতে হবে।
উল্লেখ্য, হেফাজতের দুই দিনব্যাপী এই মহাসম্মেলন শেষ হবে শুক্রবার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া