adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লুইস ফিগো সতর্ক করলেন রোনালদোকে

figoস্পোর্টস ডেস্ক : কর বিতর্কে জেরে হয়ে রিয়াল মাদ্রিদ ছাড়ার হুমকি দেওয়ায় ক্রিশ্চিয়ানো রোনালদোকে সতর্ক করে দিলেন লুইস ফিগো। পর্তুগাল ও রিয়ালের সাবেক এই তারকা বলেছেন, ‘‘রিয়ালে কেউ অপরিহার্য নয়। ইতিহাস প্রমাণ করে, ক্লাবের ঊর্ধ্বে কেউ নয়। প্রেসিডেন্টও নন।
বৃহস্পতিবার রাতে রাশিয়াকে হারিয়ে কনফেডারেশনস কাপের সেমিফাইনাল খেলা অনেকটাই নিশ্চিত পর্তুগালের। রোনালদোর একমাত্র গোলেই প্রথমবার রাশিয়ার মাটিতে রাশিয়ার বিরুদ্ধে জিতল ইউরো চ্যাম্পিয়নরা। অথচ সি আর সেভেনের ভবিষ্যৎ নিয়েই জল্পনা তুঙ্গে।
এমন পরিস্থিতিতে রাশিয়ার বিরুদ্ধে দুরন্ত জয়ের পর রোনালদোর উদ্দেশে সাংবাদিকদের যাবতীয় প্রশ্ন ছিল কর বিতর্ক নিয়েই। আগামী মাসেই স্পেনের আদালতে হাজিরা দিতে হবে রিয়াল তারকাকে। এই অবস্থায় খেলা কতটা কঠিন, রোনালদোর কাছে জানতে চেয়েছিলেন সাংবাদিকরা। সি আর সেভেন অবশ্য জানিয়ে দিলেন, কোথাও কোনও সমস্যা নেই।
তিনি বলেছেন, ‘‘রাশিয়ায় প্রথমবার জিতে আমরা দারুণ খুশি। ওদের সমর্থকদের সামনে আমরা খুব ভাল খেলেছি। আমরাই বেশি সুযোগ তৈরি করেছি। ’’ তবে সংবাদ মাধ্যমের সামনে মুখ না খুললেও রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে রোনালদো আলোচনায় বসতে রাজি হয়েছেন বলে জানা গেছে। তবে সেটা টুর্নামেন্ট শেষ হওয়ার পরেই। –ইয়াহু স্পোর্টস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া