adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলে পলাতক থাকায় ছেলের বউকে চেয়ারপারসন করতে চান খালেদা

2015_10_04_18_22_45_5Abw1aEy8zNJzmlM4Bz8bmdSQkfrDu_originalনিজস্ব প্রতিবেদক : দীর্ঘদিন থেকে দেশের বাইরে আছেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। আইনের চোখে তিনি এখন পলাতক। তাই তার স্থলে ছেলের বউকে চেয়ারপারসন করার চেষ্টা করছেন বিএনপি নেত্রী খালেদা জিয়া বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মল হক এমপি।

আজ ২২ অক্টোবর বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবে ‘বঙ্গবন্ধুর আদর্শের আলোকে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার অবদান’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এমন মন্তব্য করেন। আলোচনা সভার আয়োজন করে আমরা নগরবাসী নামের একটি সংগঠন। 

মন্ত্রী বলেন, ‘ছেলে পলাতক তাই তাকে না পেরে ছেলের বউকে চেয়ারপারসন করার চেষ্টা করছেন বিএনপি নেত্রী খালেদা জিয়া। কারণ মা ছেলে মিলে ট্রাস্টের টাকা চুরি করেছে। এখন তার বিচার হচ্ছে। এজন্য ছেলে পলাতক। এছাড়া ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামি ছেলে। এসব কারণে এখন ছেলের বউকে চাচ্ছেন চেয়ারপারসন করতে।’ 

তিনি আরো বলেন, ‘শেখ হাসিনাকে ১৯ বার হত্যার ষড়যন্ত্র হয়েছে। এখনো ষড়যন্ত্র চলছে তাকে ক্ষমতা থেকে সরিয়ে দেয়ার। ৫ জানুয়ারির নির্বাচন বানচাল করতে তারা (বিএনপি-জামায়াত) কত কিছুই না করেছে। কিন্তু ব্যর্থ হয়েছে। এখন মা-পুতে (খালেদা-তারেক) লন্ডনে বসে কি ষড়যন্ত্র করছে আল্লাই ভলো জানে।’

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক এম এ করিম, হাসিবুর রহমান মানিক প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া