adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেপটাউন নাইট রাইডার্স কিনলেন শাহরুখ খান!

SHARUKস্পোর্টস ডেস্ক : বলিউড তারকা শাহরুখ খান, ভক্তদের কাছে তিনি কিং খান নামে পরিচিত। সিনে পর্দার পাশাপাশি ক্রিকেটের সঙ্গেও রয়েছে তার দহরম-মহরম। আর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্স কিনে এ যাত্রা শুরু। আইপিএলে দুবার চ্যাম্পিয়ন হয়েছে কেকেআর।
এরপর ক্যারিবিয়ান সুপার লিগে দল কেনেন বলিউড বাদশা। নাম- ত্রিনবাগো নাইট রাইডার্স। এবার দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি গ্লোবাল লিগেও দল কিনলেন শাহরুখ খান। নতুন দলের নাম- কেপটাউন নাইট রাইডার্স।
শাহরুখের দল কেপটাউন নাইট রাইডার্সের আইকন খেলোয়াড় হিসেবে রয়েছেন দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার জেপি ডুমিনি। টুর্নামেন্ট কমিটির বিশ্বাস, আইপিএল ও বিগ ব্যাশের মতোই সাড়া ফেলবে এবারের আসর। নভেম্বরে শুরু হয়ে টুর্নামেন্ট চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত।
আফ্রিকান লিগে দল পেয়ে রোমাঞ্চিত শাহরুখ খান। বলেন, ‘নাইট রাইডার্স পরিবারের পক্ষ থেকে ক্রিকেট সাউথ আফ্রিকাকে অভিনন্দন জানাচ্ছি। নতুন একটি টি-টোয়েন্টি গ্লোবাল লিগ আয়োজন করতে যাচ্ছে তারা। এই আসরে আমাদের অংশ নেয়ার সুযোগ করে দেয়ায় তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
দক্ষিণ আফ্রিকা খুব সুন্দর একটি দেশ। এই দেশের মানুষও অনেক ভালো। নতুন একটি যাত্রার অংশ হতে মুখিয়ে আছি। সব মিলে আসরটি বেশ জমবে। কেপ টাউনকে এবার আমরা আমাদের আর একটি বাড়ি বানিয়ে তুলব। ’-যোগ করেন ক্রিকেটপ্রেমী বলিউড সুপারস্টার। সূত্র: ডেকান ক্রনিকল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া