adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্লাব কাপ হকিতে উষা ও মেরিনারের জয়

DSC_1403ক্রীড়া প্রতিবেদক ঃ ২৫ এপ্রিল থেকে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে শুরু হয়েছে ‘মার্সেল ক্লাব কাপ হকি টুর্নামেন্ট-২০১৬’। প্রতিযোগিতার দ্বিতীয় দিনে আজ মঙ্গলবার বিকেলে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে মুখোমুখি হয় উষা ক্রীড়া চক্র ও এজাক্স স্পোর্টিং ক্লাব। আর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব ও সাধারণ বীমা। জয়লাভ করেছে উষা ও মেরিনার।

প্রথম খেলায় উষা ক্রীড়া চক্র ৫-০ গোলে এ্যাজাক্স এসসিকে পরাজিত করে। উষা ক্রীড়া চক্রের পক্ষে পুস্কর ক্ষিসা মিমো ১টি (৭ মিনিটে), মিঠুন  ১টি (১৬ মিনিটে), হাসান যুবায়ের নিলয় ২টি (৪৩ ও ৫৪মিনিট) ও মাহবুব হোসেন ১টি (৬৮মিনিটে) গোল করেন।

অপর দিকে দ্বিতীয় খেলায় ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব ৯-০ গোলে সাধারণ বীমাকে পরাজিত করে। মেরিনার ইয়াংস ক্লাবের পক্ষে আশরাফুল ইসলাম ২টি (১১ ও ১৮মিনিটে), রিমন কুমার ঘোষ ২টি (২০ ও ৬৫ মিনিটে), মামুনুর রহমান চয়ন ২ (৩১ ও ৫৭ মিনিটে), মইনুল ইসলাম কৌশিক ১টি (৪৩ মিনিটে), রাজু আহমেদ তপু  ১টি (৬৭ মিনিটে) ও ডাম্বোস্কি নিকোলাই হেইঞ্চ ১টি (৬৯ মিনিটে) গোল করেন।

৯টি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হচ্ছে। দুটি গ্রুপের শীর্ষ চারটি দল সেমিফাইনাল খেলবে। আর সেমিফাইনালের বিজয়ী দুটি দল ৯ মে শিরোপা নির্ধারণী ফাইনালে অংশ নিবে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া