adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বাংলাদেশ দল জাতের নয়, ফাইনালে ভারতকে অভিনন্দন’

SEBAGHস্পাের্টস ডেস্ক :  চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে ভারতের বিরুদ্ধে খেলার আগেই বাংলাদেশকে নিয়ে কটাক্ষ শুরু করলেন ভারতীয় দলের সাবেক ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগ। গতকাল (১১ জুন) রোববার দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ভারতের সেমিফাইনাল নিশ্চিত হওয়ার পর এক টুইট বার্তায় তিনি দলকে অভিনন্দন জানান। সেই সঙ্গে তিনি বললেন, সেমিতে প্রতিপক্ষ বাংলাদেশ তো কোনো জাতের নয়, সুতরাং চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে উঠেই গেছে ভারত। ফাইনালেও ভারতকে আগাম অভিনন্দন।
শেষ চারের লড়াইয়ে ভারতের জন্য অপেক্ষা করছে বাংলাদেশ। ভারত-বাংলাদেশ সেমিফাইনালের বল মাঠে গড়ানোর আগেই শুরু হয়ে গেল কথার লড়াই। আর সেই শুরুটা করলেন ভারতের সাবেক ওপেনার বীরেন্দ্র শেহবাগ।
বর্তমান সময়ে ভারত আর বাংলাদেশের খেলা হলেই উত্তেজনার পারদ চড়ে। ব্যাট-বলের লড়াইয়ের পাশাপাশি চলে স্নায়ুর যুদ্ধও। কেউ কাউকে বিন্দু পরিমাণ ছাড় দিতে রাজি নয়। বাংলাদেশ-ভারত দুই দেশের ক্রিকেটপ্রেমীরাই এখন সেমিফাইনালের ম্যাচের দিকে তাকিয়ে। কিন্তু সেই সেমিফাইনালের আগেই টাইগারদের নিয়ে কটাক্ষ করলেন বীরেন্দ্র শেবাগ।
সেমিফাইনালের আগে প্রতিপক্ষ বাংলাদেশকে কটাক্ষ করা আর নিজ দল ভারতকে শুভেচ্ছা জানাতেই পারেন শেবাগ। কিন্তু প্রশ্ন হচ্ছে, শেষ চারের খেলা না হওয়ার আগে তিনি কীভাবে ফাইনালের জন্য ভারতকে শুভেচ্ছা জানালেন? ওয়েবসাইট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া