adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রীবাহী বাসে বোমা হামলা- চালক নিহত

Picture-3-1422646155ডেস্ক রিপোর্ট : শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুরে চট্টগ্রামগামী যাত্রীবাহী একটি বাসে বোমা হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। এতে বাসটির চালক সুমন নিহত হয়েছেন। এ ছাড়া এ ঘটনায় আহত হয়েছেন বাসের অন্তত ১০ যাত্রী। তাদেরকে উদ্ধার করে স্থানীয়রা লক্ষ্মীপুর সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন।
লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মান্দারী ইউনিয়নের কাছিদবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, লক্ষ্মীপুর শহরের ঝুমুর সিনেমা হল এলাকা থেকে রাতে আশিক পরিবহন নার একটি বাস যাত্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। পথে কাছিদবাড়ী এলাকায় পৌঁছলে দূর্বৃত্তরা গাড়িটিকে লক্ষ্য করে বোমা হামলা চালায়। এ সময় চালক সুমন গুরুত্বর আহত হয়। সে সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ১০ জন যাত্রী গুরুতর আহত হন।
পরে চালক সুমনকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী প্রাইম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এর আগে শুক্রবার রাতে শহরের উত্তর তেমুহনী, দক্ষিণ তেমুহনী ও ঝুমুর সিনেমা হল এলাকায় ১০টি ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। এ সময় শহরের পুলিশ ফাঁড়ি ও লক্ষ্মীপুর-ভোলা-মজুচৌধুরীর হাট সড়কের আবুলের গোঁজা নামক এলাকায় দুটি যানবাহন ভাংচুর করে তারা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া