adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপু কে? ওকে তো আমি চিনি না- আজ রাতে এটিএন বাংলায় দেখুন

OPUবিনোদন ডেস্ক :  প্রায় দেড় মাস পর আবার টিভির পর্দায় হাজির হলেন তারকা স্ত্রী অপু বিশ্বাস। এর আগের উপস্থিতি আনন্দের সাথে না হলেও এবার আসলেন হাঁসি মুখে।  এটিএন বাংলা আজ শনিবার রাতে প্রচারিত হতে যাচ্ছে ‘সেন্স অব হিউমার’ নামে তারকাদের নিয়ে একটি টক শো। অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় এ অনুষ্ঠানে অপু উপস্থিত হয়ে খোলামেলা ভাবে জানালেন নানান ব্যাক্তিগত কথা। স্বভাবতই সেখানে উঠে আসে শাকিব-বুবলী সংক্রান্ত বিতর্কের কথা। 

সেখানেই জয়ের প্রশ্নের এক উত্তরে অপু বললেন, ‘আমি শাকিবের সঙ্গে খুব ফ্রেন্ডলি। শাকিব যখন যার সঙ্গে কাজ করত, তাকেই হয়তো বলত, হে বেবি, আমি তোমাকে নিয়ে কেন এত ভাবছি, কিছুই বুঝতেছি না। আমার মনে হয়, আমি তোমাকে ভালোবেসে ফেলেছি। আমি জানি না, আমার মনে হয় এ রকম একটা কথা বুবলিকেও সে বলেছে হয়তো (হাসি)।’

দীর্ঘ অভিনয়জীবনে অসংখ্যবার টেলিভিশন অনুষ্ঠানে এসেছেন অপু বিশ্বাস। তখন তার আসা নিয়ে তেমন আলোচনা হতো না। কিন্তু উধাও থাকার পর গত ১০ এপ্রিল সন্তানসহ সরাসরি টেলিভিশনের পর্দায় হাজির হলে অপুকে নিয়ে হইচই পড়ে যায়। আজ রাতে তেমনই হতে যাচ্ছে।

ফেসবুকে প্রকাশিত ভিডিওতে দেখা গেছে, বুবলিকে নিয়েও অনেক কথা বলেছেন অপু। জয়ের প্রশ্নের জবাবে অপু বলেছেন, ‘বুবলিকে হয়তো শাকিব বলেছে, আমার তো কোনো মেয়ের সঙ্গে সম্পর্ক নেই। অপু কে? ওকে তো আমি চিনি না। জাস্ট ভুলে যাও। বুবলিও হয়তো বিশ্বাস করে ফেলেছে। তাই শাকিবকে সে ভালোবেসেছে।’

এদিকে অনুষ্ঠানের উপস্থাপক জানান, অনুষ্ঠানে শাকিব, বুবলি ও নিজের ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কথা বলেছেন অপু। ঈদে মুক্তির অপেক্ষায় থাকা ‘রাজনীতি’ সিনেমার কথাও উঠে আসবে এ অনুষ্ঠানের মাধ্যমে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া