adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘এখন আমরা যে কোন দলকে হারাতে পারি’

SABBIRক্রীড়া প্রতিবেদক : সাব্বির রহমান, বাংলাদেশ ক্রিকেট দলের একজন হার্ডহিটারের নাম। আয়ারল্যান্ডে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজ আর ইংল্যান্ডের চ্যাম্পিয়নস ট্রফির দলেও ডাক পেয়েছেন এই ক্রিকেটার।  ক্রিকেটের তিন ফরম্যাটেই তিনি এখন বাংলাদেশ দলকে প্রতিনিধিত্ব করছেন। বেশি দিন হয়নি সাব্বির জাতীয় দলে খেলছেন। অথচ এই অল্পদিনেই তিনি তার ব্যাটিং প্রতিভা দিয়ে সবার নজর কেড়েছেন। ২০১৫ সালের বিশ্বকাপে খেলেছিলেন বাংলাদেশের এই তরুণ ক্রিকেটার। ওই আসরে অসাধারণ পারফরমেন্স ছিল তার।
আগামী জুনে ইংল্যান্ডে অনুষ্ঠেয় আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নিবে বাংলাদেশ। এই আসরে বাংলাদেশ রয়েছে কঠিন গ্রুপে। গ্রুপ পর্বে টাইগাররা মুখোমুখি হবে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের। আজ সাব্বির বলেছেনে, ভারত না পাকিস্তান নাকি ইংল্যান্ড সেটা বড় কথা নয়, আমরা যদি মাঠে আমাদের সেরাটা দিতে পারি তাহলে যেকোনও দলকেই হারানো সম্ভব। ইংল্যান্ড তাদের ঘরের মাঠে খেলবে। স্বাগতিক দেশ হওয়ায় তারা কিছুটা এগিয়ে থাকবে এটাই স্বাভাবিক। কিন্তু আমরা টিম অনুযায়ী ভালো পারফরমেন্স করতে চাই।
সাব্বির আরও বলেন, আমরা সব সময়ই যেকোনও দলের বিরুদ্ধেই আমরা ভালো করার ব্যাপারে আশাবাদী। আগামী ১ জুন বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়াবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসর। তার আগে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলবে টাইগাররা। এই সিরিজে বাংলাদেশ ও আয়ারল্যান্ড ছাড়াও অংশ নিবে নিউজিল্যান্ড।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া