adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ -৩ লাখ পাউন্ডে ধামাচাপা

Cristiano-Ronaldo.স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর নামের পাশে ধর্ষণের মত অভিযোগ উঠেছে। শুধু তাই নয়, ধর্ষণের পর ৩ লাখ পাউন্ডের বিনিময়ে তা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছেন বলেও অভিযোগ রয়েছে সিআর সেভেনের বিরুদ্ধে।
এই অভিযোগটি এনেছে জার্মান ম্যাগাজিন ডার স্পাইগেল। যদিও এই অভিযোগকে দৃঢ়ভাবে অস্বীকার করেছেন পর্তুগিজ অধিনায়ক। ম্যাগাজিনটি জানায়, ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এ স্ট্রাইকার ২০০৯ সালে এমন একটি ঘটনার সঙ্গে জড়ান। পরে ধামাচাপা দেওয়ার জন্য ২০১০ সালে বিশাল অঙ্কের অর্থ দেওয়া হয়।
২০১০ সালে সেই অভিযোগকারীকে দিয়ে তিন পেজের একটি সমঝোতা স্মারকে স্বাক্ষর করানো হয়। সেখানে শর্ত দেওয়া হয়, অভিযোগকারী আর কখনই জনসম্মুখে এ বিষয়ে মুখ খুলবেন না।
পরে অবশ্য রোনালদোর এজেন্টের থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়। যেখানে তিনি বলেছেন, এটি একটি ‘মনগড়া সাংবাদিকতার অংশ’ আর এমন অভিযোগ ‘ভয়ানক ও বিরক্তিজনক’।
রিপোর্টটিতে বলা হয়েছে সেই নারী একটি চিঠির মাধ্যমে অভিযোগ দিয়েছিলেন। আর তখন তার বয়স ছিল ২০ বছর। তবে রোনালদো অবশ্য জানান-এমন মেয়েকে তিনি চেনেন না।
এজেন্টের বিবৃতিতে এই খরবকে পুরোপুরি ভুয়া ও বানোয়াট বলে আখ্যা দেওয়া হয়। পাশাপাশি রোনালদো ম্যাগাজিনটির বিরুদ্ধে ব্যবস্থা নেবে বলেও জানানো হয়। ইন্টারনেট

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া