adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আট তলা ভবন ঘেরাও করে ১২ লাখ টাকাসহ সন্দেভাজন জঙ্গি আটক

JONGIডেস্ক রিপাের্ট : রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জ এলাকার একটি ভবনে অভিযান চালিয়ে প্রায় ১২ লাখ টাকাসহ সন্দেহভাজন এক জঙ্গিকে আটক করেছে পুলিশ

১২ এপ্রিল বুধবার দিবাগত রাত দুইটার দিকে টাকাসহ তাকে আটক করে পুলিশ।

এর আগে রাত সাড়ে ১১টার দিকে আট তলা ওই ভবনটি ঘিরে ফেলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পরে পুলিশ, ডিবি পুলিশ ও আমর্ড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যরা বাড়ির ভেতরে প্রবেশ করেন। এ সময় ভবনের সামনের সড়কে একটি অ্যাম্বুলেন্সও এনে রাখা হয়। তবে সেখানে কোনো গোলাগুলি বা বিস্ফোরণের ঘটনা ঘটেনি।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ভবনের ভেতরে প্রবেশ করার পর সব ফ্ল্যাটের আলো নিভিয়ে দেয়া হয়। এরপর ভবনটির সপ্তম তলার একটি ফ্ল্যাটে অভিযান চালিয়ে ১১ লাখ ৯০ হাজার টাকাসহ সন্দেহভাজন ওই জঙ্গিকে আটক করা হয়। তবে আটক ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

এদিকে বাড়িটি ঘিরে রাখার পর সেখানে গণমাধ্যমকর্মী এবং বিপুল সংখ্যক উৎসুক মানুষ ভিড় জমান। ভবনটির পাশের আরেকটি ভবনেই থাকেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের এমপি আয়েন উদ্দিন। তিনিও ভবনটির সামনে দাঁড়িয়ে ঘটনা পর্যবেক্ষণ করেন। পরে রাত পৌনে দুইটার দিকে আটক ব্যক্তিকে ভবনের প্রধান ফটক দিয়ে বের করে আনে পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) উপ-কমিশনার একেএম নাহিদুল ইসলাম বলেন, জিজ্ঞাসাবাদের পর আটক ব্যক্তির বিস্তারিত পরিচয় জানা যাবে। তবে জঙ্গিদের আস্তানায় যে ধরনের আলামত পাওয়া যায়, তা সেখানে পাওয়া যায়নি।

বাড়িওয়ালা অহিদুল ইসলাম বাচ্চুর বরাত দিয়ে পুলিশ কর্মকর্তা নাহিদুল ইসলাম জানান, প্রায় চার মাস আগে ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন ওই ব্যক্তি। তিনি আউটসোর্সিংয়ের কাজ করেন বলে জানিয়েছিলেন। বাড়ি ভাড়া নেয়ার সময় তিনি তথ্য ফরমও পূরণ করেননি। ফ্ল্যাটে তিনি তার স্ত্রী ও শিশু সন্তানকে নিয়ে থাকতেন। নাহিদুল ইসলাম আরও জানান, আটক ব্যক্তির স্ত্রী-সন্তানকে বাড়িওয়ালার জিম্মায় রাখা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া