adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিজভী বললেন- ভয়ংকর উদ্দেশ্যে ভারতের সঙ্গে সমঝোতা স্মারক

rizvi_43217_1490609174নিজস্ব প্রতিবেদক : ভারতের সঙ্গে সমঝোতা স্মারকের পেছনে ভয়ংকর উদ্দেশ্য লুকিয়ে আছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

২৭ মার্চ সোমবার দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, 'প্রতিরক্ষা সমঝোতা স্মারকে একে অন্যকে সহযোগিতার কথা বলা আছে। কিন্তু সত্যিকার অর্থে এসবের পেছনে ভয়ংকর উদ্দেশ্য লুকিয়ে আছে। যা সরকার প্রকাশ করছে না। এটা বাংলাদেশের জন্য কোনো মঙ্গল বয়ে আনবে না।'

তিনি বলেন, 'ভারতের সঙ্গে প্রতিরক্ষা চুক্তির মতো স্পর্শকাতর বিষয় সামনে আসায় জঙ্গিবাদের মতো ভয়ংকর ইস্যুগুলোকে বায়োস্কোপের মতো জনগণের সামনে নিয়ে আসা হয়েছে। জঙ্গিবাদ দমনে সরকার কেন বিএনপি'র ঐক্যের ডাকে সাড়া দিচ্ছে না, তা আজ সবার কাছে সুষ্পষ্ট।'

কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচন প্রসঙ্গে রিজভী বলেন, নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মী, সমর্থক ও সাধারণ ভোটারদের মধ্যে ভীতি ছড়াতে হুমকি-ধামকির খবর পাওয়া যাচ্ছে। এবিষয়ে অভিযোগ জানিয়েও কোনো লাভ হচ্ছে না। সিইসি মুখে বলছেন এক কথা আর বাস্তবে করছেন উল্টোটা।

ভোটাররা যাতে ভীতিহীনভাবে ভোটকেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সেজন্য নির্বাচন কমিশনকে যথাযথ ভূমিকা পালনের আহ্বান জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া