adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির কারণে ভুগছে সানচেজ ও নেইমার

স্পোর্টস ডেস্ক : আর্সেনালের ম্যানেজার আর্সেন ওয়েঙ্গারের মনে করেন, চিলির অ্যালেক্সিস সানচেজ বার্সেলোনার হয়ে খেলার সময় লিওনেল মেসির জন্য সমস্যা ভোগ করেছিলেন। তিনি এটাও বিশ্বাস করেন, মেসির কারণে নেইমারও ক্লাবের হয়ে খেলতে সমস্যায় ভুগছে।
সানচেজকে এ মৌসুমে বার্সা থেকে ৪০ মিলিয়ন ইউরো দিয়ে দলে ভিড়িয়েছে আর্সেনাল। রোববার এমিরেটস কাপ টুর্নামেন্টের প্রাক মৌসুমে আর্সেনালের হয়ে মাঠে অভিষেক হতে যাচ্ছে তার।
মেসির ছায়া থেকে বেড়িয়ে আসায় সানচেজ ভাল করবে বলে জানান ওয়েঙ্গার। তিনি বলেন, ‘উদিনেসের হয়ে খেলার সময় থেকেই সানচেজকে আমি দেখছি। এরপর সে বার্সেলোনায় যোগ দেয়। সে ভাল স্ট্রাইকার, একই সাথে ভাল ফিনিসার। কিন্তু বার্সেলোনায় সে মেসির ছায়ায় ঢাকা পড়েছিল।’
ওয়েঙ্গার আরো বলেন, ‘সানচেজ দলের প্রয়োজনে ডান প্রান্ত থেকে বাম প্রান্ত সব জায়গায় খেলতে সক্ষম। এমনকি সে উপরে উঠেও ভাল খেলা প্রদর্শন করতে পারে। যা বার্সায় মেসির কারণে পারেনি।
মেসির প্রভাব থেকে বের হয়ে আসায় ওয়েঙ্গার মনে করেন, এ মৌসুমে সানচেজ আরো দারুণ পারফর্ম করবেন। নেইমারের প্রসঙ্গে তিনি বলেন, ‘আপনি যখন নেইমারকে ব্রাজিলের হয়ে খেলতে দেখবেন, তখন লক্ষ্য করবেন সে ক্লাবের থেকে বেশি ভাল করে। কিন্তু বার্সায় মেসির পাশে সে ভাল করতে পারে না।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া