adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আসন্ন মৌসুমে যে একাদশ নিয়ে মাঠে নামবে পিএসজি

স্পোর্টস ডেস্ক : সদ্য সমাপ্ত মৌসুমটা প্রত্যাশামাফিক যায়নি পিএসজির। ঘরোয়া ফুটবলে সাফল্যের দেখা পেলেও মহাদেশীয় শ্রেষ্ঠত্বের আসর উয়েফা চ্যাম্পিয়নস লিগে ভরাডুবি ছিলো দলটির। যে কারণে নতুন মৌসুমের শুরুতেই চাকরি হারিয়েছেন তৎকালীন কোচ মাউরিসিও পচেত্তিনো। নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে ক্রিষ্টোফার গালটিয়েরকে। নতুন কোচের কাছেও পিএসজির প্রত্যাশা সেই চ্যাম্পিয়নস লিগ।
ফ্রান্সের ঘরোয়া ফুটবলের সম্ভাব্য সবকিছু জিতলেও দলটির আক্ষেপ হয়েই আছে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা। এই স্বপ্ন পূরণে যথাসাধ্য চেষ্টাও চালিয়ে যাচ্ছে দলটির কাতারি মালিকেরা।
তবে আসছে মৌসুমে পিএসজির এই নতুন কোচ কিন্তু বেশ শক্তিশালী একটি স্কোয়াডই পেতে যাচ্ছেন। গোলপোস্ট থেকে শুরু করে আক্রমন ভাগ পুরোটাই তারকায় ঠাসা। – চীফনিউজ
পিএসজি এখন চেষ্টা করছে ডিফেন্ডার স্ক্রিনিয়ারকে কেনার জন্য। যদি তাকে কিনতে পারে তাহলে তিন সেন্টারব্যাক অপশনে যাবে পিএসজি। গালটিয়ের এটা বলেছেন প্রকাশ্যেই। যদিও এখনও সুযোগ আছে যদি রামোস, কিম্পেম্বে এবং মার্কুইনহোসকে ব্যবহার করে। নুনো মেন্ডেস এবং হাকিমি থাকবেন দুই পাশে। মাঝমাঠ সামলাবেন ভেরাত্তি, ভিতিনহা এবং নেইমার। স্ট্রাইকার হিসেবে থাকবে মেসি এবং এমবাপে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া