adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অফারেজ ডটকম অফার জানাবে

OFFERডেস্ক রিপাের্ট : কেনাকাটায় ডিসকাউন্ট পেতে কে না ভালোবাসেন। কিন্তু আপনি হয়তো জানেন না কোথায় কোন ব্র্যান্ডের, কি ছাড় চলছে। এবার সেই ডিসকাউন্টের খবর জানাতে যাত্রা শুরু করলো ডিসকাউন্ট প্ল্যাটফর্ম অফারএইজ ডট কম (OfferAge.com)

যেখানে দেশের সকল জনপ্রিয় ব্র্যান্ড, রেঁস্তোরা, হোটেল, বিউটিশপ, বিনোদন কেন্দ্রগুলোর ডিসকাউন্টের খবর জানা যাবে। তাই পছন্দের ব্র্যাণ্ডের ডিসকাউন্টটি মিস হওয়ার আর কোনও ভয় থাকবে না।

প্রতিষ্ঠানটির কর্ণধার মো. ফাইজুল কবীর বলেন, অনলাইনে কেনাকাটা বা বন্ধুদের সাথে কোথাও খেতে যাওয়ার আগে এই ওয়েবসাইট ভিজিট করে খুব সহজেই জেনে নেয়া যাবে কোথায় কোন অফার চলছে। বর্তমানে ঢাকা ভিত্তিক প্রায় ২০০ এর বেশি ব্র্যান্ড এবং রেস্তোরার ডিসকাউন্টের খবর পাওয়া যাচ্ছে আমাদের ওয়েবসাইটে। এছাড়া কিছু ইন্টারন্যাশনাল কোম্পানীর সাথেও আমরা ইতোমধ্যে কাজ শুরু করেছি।

কীভাবে অফারগুলো পেতে পারেন জানিয়ে মো. ফাইজুল কবীর বলেন, অনলাইনে কেনাকাটার সময় গেট কোড বা গেট ডিল এ ক্লিক করে খুব সহজেই আপনার পছন্দের অফারটি পেতে পারেন। অফলাইনে কেনাকাটার সময় প্রিন্ট কুপন এ ক্লিক করে কুপনটি প্রিন্ট করে বা কুপনটির ক্রিনশট নিয়ে কাউন্টারে দেখালেই ওয়েবসাইটে উল্লেখিত ডিসকাউন্ট পাওয়া যাবে।

তিনি আরও জানান, অফারএইজের ই-মেইল নিউজলেটার সাবক্রিপশনের মাধ্যমে প্রতিদিনই নতুন নতুন অফার এবং ডিসকাউন্টের খবর পাওয়া যাবে আমাদের ওয়েবসাইট ভিজিট না করেই।

এই ডিস্কাউন্ট প্ল্যাটফর্ম থেকে যে শুধুমাত্র ক্রেতারাই সুবিধা পাচ্ছেন তা নয়। ব্যবসায়ীরাও এখান থেকে লাভবান হচ্ছে। এখানে বিভিন্ন অফার প্রকাশের মাধ্যমে ব্যবসার প্রসারের পাশাপাশি বিক্রিও বেড়েছে বলে জানান অফারএইজের একজন মার্চেন্ট।

বিস্তারিত জানতে ভিজিট করুন http://www.offerage.com/

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া