adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিযােগ- পাকিস্তানি যুবসমাজ ধ্বংস করছেন সালমান

Salman_Khanবিনোদন ডেস্ক : কিছুদিন আগে একটি পুরোনো ভিডিওতে বলিউড অভিনেতাদের নিয়ে আপত্তিকর মন্তব্য করে তোপের মুখে পড়েছিলেন পাকিস্তানি অভিনেত্রী সাবা করিম। এবার পাকিস্তানি অভিনেত্রী রাবি পিরজাদা অভিযোগ করেছেন, ভারতীয় সিনেমা বিশেষ করে সালমানের সিনেমা পাকিস্তানি যুবসমাজকে ধ্বংস করছে।

সম্প্রতি তার পরবর্তী সিনেমার ঘোষণা উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। এক্সপ্রেস ট্রিউবিউনের প্রতিবেদনে বলা হয়েছে, এ অভিনেত্রী বলেছেন, ‘বলিউডে যে সকল সিনেমা মুক্তি পাচ্ছে তার সবগুলোই ক্রাইম বা সন্ত্রাসমূলক কার্যকলাপ নিয়ে তৈরি, বিশেষ করে সালমান খানের সিনেমা। আমার প্রশ্ন ভারতীয় নির্মাতারা যুবসমাজকে কি শিখাতে চাইছেন। মনে হচ্ছে তারা শুধু ক্রাইমের প্রচারণা করছেন। এক সময় পাকিস্তানি সিনেমা খুব ভালো পর্যায়ে ছিল। সিনেমাগুলোতে শিক্ষণীয় বিষয় থাকত ও সামাজিক মূল্যবোধ দেখনো হতো। আমরা সিনেমার মাধ্যমে আমাদের সমাজকে শিক্ষা দিতাম। কিন্তু বলিউড সবকিছু পরিবর্তন করে দিয়েছে।’

পাকিস্তানি দর্শকরা এখন সে দেশের সিনেমা ছেড়ে বলিউড সিনেমার প্রতিই বেশি ঝুঁকছেন। এ কারণে জৌলুস হারাচ্ছে সেই দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রি। রাবি ও তার সহকর্মী নাসিম ভিকি জানিয়েছেন, তারা আবার পাকিস্তানি মুল্যবোধ বজায় রেখে সিনেমা নির্মাণ করবেন এবং দর্শকদের আবারো দেশি সিনেমা দেখতে উদ্বুদ্ধ করবেন।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া