adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় পার্টির আমলে দেশে কােনাে দুর্ণীতি ছিল না- কাদের

japaডেস্ক রিপাের্ট : জাতীয় পার্টির আমলে দেশে কোন দুর্নীতি ছিল না বলে মন্তব্য করেছেন দলটির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের।

শনিবার (২২ অক্টোবর) দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার গোতামারী ইউনিয়ন পরিষদ নিবার্চনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিয়ে একথা বলেন। এসময় তিনি গোতামারী ইউপি নিবার্চনে জাতীয়পার্টি মনোনীত প্রার্থী আবুল কাশেম মিয়ার লাঙ্গল মার্কার পক্ষে উঠান বৈঠক করেন।

ওই প্রচারণায় অংশ নেন জাতীয় পার্টির কেন্দ্রিয় কমিটি সমাজ কল্যাণ বিষয়ক যুগ্ম সম্পাদক ও লালমনিরহাট জেলা জাপা‘র সদস্য সচিব রোকনউদ্দিন বাবুল, কেন্দ্রিয় কমিটির সদস্য ও হাতীবান্ধা উপজেলা জাতীয়পার্টির আহবায়ক আলহাজ্ব এম,জি মোস্তফা, জেলা কমিটির সহ-সভাপতি এসকে খাজা মইনুদ্দিন, হাতীবান্ধা উপজেলা জাতীয়পার্টির সদস্য সচিব মিজানুর রহমান মিলন, জাপা নেতা মহিউল আলম মহি, যুব সংহতি নেতা রেজাউল করিম, জাহাঙ্গীর আলম প্রমুখ।

দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিয়ে জি,এম কাদের বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকলে দেশের মানুষ সুখে শান্তিতে থাকে। অথচ এরশাদ ক্ষমতা ছাড়ার পর থেকে বাংলাদেশ ৫/৬ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছিল।

জাতীয় পার্টিকে ধ্বংসের চক্রান্ত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, ১৯৯১ সাল থেকে শুরু করে পরবর্তী সরকারগুলো জাতীয় পার্টিকে বার বার ধ্বংসের চক্রান্ত করেছে। কিন্তু দেশের জনগণের ভালোবাসায় আজও জাতীয় পার্টি টিকে আছে এবং থাকবে। আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় এলে দেশ যেমন দুর্নীতি মুক্ত হবে, তেমনি মানুষজন সুখে শান্তিতে থাকবে বলে উল্লেখ করেন জিএম কাদের।

লালমনিরহাটে বিলুপ্ত ৫৯ টি ছিটমহল যুক্ত নয়টি ইউনিয়ন পরিষদে আগামী ৩১ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এগুলো হচ্ছে, জেলার সদর উপজেলার কুলাঘাট, হাতীবান্ধার গোতামারী ও পাটগ্রাম উপজেলার পাটগ্রাম সদর, বুড়িমারী, শ্রীরামপুর, বাউরা, জগতবেড়, জোংড়া ও কুচলিবাড়ি ইউনিয়ন।

গত ১৩ অক্টোবর সংশ্লিষ্ট রিটানিং কর্মকর্তারা প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন। আর প্রতীক পাওয়ার পর থেকে দিনে রাতে সমানতালে প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2016
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া