adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১৭ বছর সংসার করে স্ত্রীকে অন্যত্র বিয়ে দিলেন স্বামী

WIFEডেস্ক রিপোর্ট : বিয়ের পর ১৭ বছর ঘর করে সম্পর্কের ইতি টেনে পরকীয়া সন্দেহে নির্যাতনের পর স্ত্রীকে জোরপূর্বক বিয়ে দিলেন স্বামী। ঘটনাটি ঘটেছে কুড়িগ্রামের চিলমারী উপজেলার সরকার পাড়া এলাকায়।

জানা গেছে, উপজেলার সরকারপাড়া এলাকার রইচ উদ্দিনের ছেলে নুরুল আমিনের সঙ্গে প্রায় ১৭ বছর আগে উলিপুর উপজেলার ধরনীবাড়ী কিশামত মধুপুর এলাকার আসাদুজ্জামান মঞ্জুর কন্যা মমতাজ বেগমের বিয়ে হয়। বিয়ের প্রায় ৬ বছর পর তাদের কোলজুড়ে জন্ম নেয় এক কন্যাসন্তান। এর কিছু দিন পর স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় সন্দেহ। পাশাপাশি ঝগড়া-বিবাদ।

মমতাজ প্যারা মেডিক্যাল পাস করে উপজেলার জোড়গাছ বাজারস্থ কেয়া ফার্মেসিতে বসেন এবং নিয়োমিত রোগী দেখেন। এতে বেঁকে বসেন নুরুল আমিন। বেড়ে যায় সন্দেহ। এরই পরিপ্রেক্ষিতে ঘটনার দিন রাতে কেয়া ফার্মেসির মালিক হাসিনুর মমতাজের বাড়িতে আসলে ক্ষেপে উঠে নুরুল আমিন এক পর্যায় মারপিট করে হাসিনুরকে বেঁধে রাখেন।

মুক্তিপন হিসেবে দাবি করা হয় ১ লাখ ২০ হাজার টাকা। টাকা না দিতে পারায় নুরুল আমিন এলাকার রনি, আ. জলিলসহ তাদের দলবল কাজী আবদুল গফুরের সহযোগিতায় জোরপূর্বক মমতাজের কাছে তালাক নামায় এবং হাসিনুরের সঙ্গে বিয়ে দিয়ে নিকাহ্ নামায় স্বাক্ষর নেয়। ১৫ হাজার টাকার বিনিময়ে হাসিনুরকে ছেড়ে দেয়া হয় বলে জানান মমতাজ ও হাসিনুরের বোন লতিফা।


মমতাজ আরও জানান, হাসিনুরের সঙ্গে আমার কোন সম্পর্ক ছিল না। পূর্বশত্র“তার জের ধরে আমার স্বামী নুরুল আমিন ও তার সহযোগীরা এই ঘটনা ঘটিয়েছে, আমি এর বিচার চাই।

এ ব্যাপারে মমতাজ বাদী হয়ে সাবেক স্বামী নুরুল আমিন, এলাকার কাজী আবদুল গফুরসহ ১৩ জনকে আসামি করে চিলমারী থানায় একটি মামলা করেছেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই আলমঙ্গীর হোসেন বলেন, এ ব্যাপারে মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া