adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাসিরের ধলেশ্বরের কাছে হারল মাশরাফির কলাবাগান

DSC03246জহির ভূইয়া : ৭৫ বল খেলে ১১টি চার ও ১টি ছক্কা হাঁকালেন। ৯৭ রানে দাঁড়িয়ে ৩ রানের আক্ষেপ নিয়ে তারকা অলরাউন্ডার নাসির হোসেন ক্রিজে ছাড়লেন ফতুল্লা স্টেডিয়ামে। নাসিরের প্রাইম ধলেশ্বরের কাছে হারল মাশরাফির কলবাগান ক্রীড়াচক্র।

নতুন মৌসুমে সেঞ্চুরির দেখা পেলে না জাতীয় দলের তারকা এই হার্ডহিটার। আজ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগের ম্যাচে ফতুল্লার উইকেটে নাসির হোসেন  চূড়ান্ত মাইলফলক স্পর্শ করতে ব্যর্থ হলেও দল ঠিকই জিতেছে ৪ রানে। হেরেছে মাশরাফির দল কলাবাগান ক্রীড়াচক্র।

৫০ ওভারে ৮ উইকেটে ২৮৭ রানের ইনিংসে নাসিরের দলের টপ অর্ডারের ৬ ব্যাটসম্যানই রান করেছেন। ওপেনার ইমতিয়াজ হোসেন ৭৩ রান করে একটি ভিত্তি রচনা করেন। সঙ্গী রনিতালুকদার ১০ রানে ফেরত যান। মিডল অর্ডারে রকিবুল হাসানের ৩৪ রানের সঙ্গে লঙ্কান ক্রিকেটার মিলান্থা ১১ রানের বেশি গেলেন না।

৫ম ব্যাটসম্যান হিসেবে ক্রিজে নামা নাসির ৯৭ রান স্কোর বোর্ডে জমা করার পথে সঙ্গী পেলেন ফরহাদ রেজাকে। ৩৮ বলে ৪৭ রান করে ফরহাদও ফিফটি মিস করলেন। দলীয় ২৮৫ রানে ৪৯.৫ ওভারে বিগ হিট করে সেঞ্চুরি আদায় করতে গিয়েই নাসির ক্যাচ আউট হন। তা না হলে নাসির ৯৭ রানেই অপরাজিত থাকতেন।

২৮৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে কলাবাগান ক্রীড়াচক্র ৫০ ওভারে ৯ উইকেটে ২৮৩ রানে থেমে যায়। ওপেনার জসিম উদ্দিনের ৪৫, মিডল অর্ডারে তাসামুল হকের ৪৪, মেহেরাব হোসেন জুনিয়রের ৮৭ বলে করা ৮৬ রানের ইনিংস কাজে দেয়নি। শেষ দিকে রাজ্জাকের ১১, তানভির হায়দারের ৩২ বলে ঝড়ো গতিতে ৪৪ আর ১১ বলে মাশরাফির ১৫ রানও কলবাগানের হার এড়াতে পারেনি।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া