adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংবাদ সম্মেলনে ফকরুল – জয়ের স্ট্যাটাসেই শফিক রেহমান গ্রেপ্তার

fakhrulনিজস্ব প্রতিবেদক : সাংবাদিক শফিক রেহমানকে কোনো সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে নয়, প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক স্ট্যাটাসের ওপর ভিত্তি করে গ্রেপ্তার করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

২৩ এপ্রিল শনিবার গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ফখরুল এই অভিযোগ করেন।

মির্জা ফখরুল বলেন, মার্কিন আদালতে জয়কে অপহরণ ও হত্যার অভিযোগ আমলে না নিলেও শুধু জয়ের ফেসবুক স্টাটাসের ওপর ভিত্তি করে শফিক রেহমানকে গ্রেপ্তার করা হয়েছে। তার ফেসবুকের স্ট্যাটাসের কারণে গোপনে মামলা হয়ে শফিক রেহমানকে গ্রেপ্তার এবং আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে ফাঁসানোর ষড়যন্ত্র চলছে।

তিনি বলেন, বিএনপি নেতারা এর সঙ্গে জড়িত বলে আওয়ামী লীগের নেতারা যে অপপ্রচার চালাচ্ছে এটা অমানবিক ও নিপীড়নমূলক।

ফখরুল বলেন, শফিক রেহমানকে মিথ্যা অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। বয়োবৃদ্ধ ও অসুস্থ এই মানুষটিকে পাঁচ দিনের রিমান্ড শেষে আবারও পাঁচ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যা অমানবিক ও দুঃখজনক।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপির  স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, সেলিমা রহসান, চেয়ারপারসনের উপদেষ্টা ড. ওসমান ফারুক, আমির মাহমুদ খসরু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্স,  সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, সহ দপ্তর বিষয়ক সম্পাদক আব্দুল লতিফ জনি প্রমুখ।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া