adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারত হারলে নগ্ন হবেন পাকিস্তানি ‘পুনম’!

punomবিনোদন ডেস্ক : ভারত-পাকিস্তান ম্যাচ মানেই উত্তেজনা। কলকাতার ইডেন গার্ডেনসে ১৯ মার্চ চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দেশ মুখোমুখি হবে। টি-২০ বিশ্বকাপে পাক-ভারতের এই হাই ভোল্টেজ ম্যাচ নিয়ে উত্তেজনা ক্রমেই বেড়ে চলছে। ম্যাচের তিনদিন আগেই সেই উত্তেজনার আগুনে ঘি ঢাললেন পাক মডেল কান্দিল বালোচ।

সোশাল মিডিয়ায় পাক-পুনম নামে পরিচিত কান্দিল জানিয়েছেন, চলতি টি ২০ বিশ্বকাপে আফ্রিদির পাকিস্তান যদি ভারতকে হারাতে পারে তা হলে নগ্ন হয়ে নাচবেন তিনি!

ইউটিউবে একটি ভিডিও পোস্ট করে কান্দিল বলেন,‘মেরি জান আফ্রিদি। আমি তোমার জন্য সব কিছু করব। শুধু তুমি এ বার ইন্ডিয়াকে হারিয়ে দাও। আমি তোমার জন্য স্ট্রিপ ডান্স করব”। কান্দিলের এই বিস্ফোরক মন্তব্যের পর ঝড় উঠেছে ওয়েব দুনিয়ায়।

পুনম পাণ্ডেকে মনে আছে তো? বিতর্কিত মন্তব্য বা সাহসী পোশাকের সৌজন্যে যিনি প্রায়ই শিরোনামে থাকেন। এ বার তাঁর মতোই নগ্নতা বাজি রেখে এক প্রতিযোগী এলেন শিরোনামে। ইনিও কান্দিল বালোচ।

২০১১ তে পুনম পাণ্ডে জানিয়েছিলেন, ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন তিনি। সে বার ধোনি বাহিনির হাতেই উঠেছিল বিশ্বকাপ৷ তবে বিসিসিআই পুনমকে অনুমতি না দেওয়ায় হতাশ হয়েছিলেন পুনম ভক্তরা৷
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া