adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নূর হোসেনের বান্ধবী নীলা কারাগারে

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জে সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনের কথিত বান্ধবী কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলাকে আরেকটি হত্যামামলায় জিজ্ঞাসাবাদের পর কারাগারে পাঠানো হয়েছে।
গত ২৬ মে সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকায় বাড়ি থেকে আওয়ামী লীগ সমর্থক এই কাউন্সিলরকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হয়েছিল। গত বছরের ওই হত্যাকাণ্ডের মামলায় তিন দিন জিজ্ঞাসাবাদের পর বৃহস্পতিবার পুলিশ নীলাকে নারায়ণগঞ্জের আদালতে তুললে বিচারিক হাকিম ইশতিয়াক আহম্মেদ তাকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।
আদালত পুলিশের পরিদর্শক মো. হাবিবুর রহমান বলেন, বিচারকের নির্দেশের পর এই কাউন্সিলরকে কারাগারে পাঠিয়ে দেয়া হয়। ২০১৩ সালের ২৭ অক্টোবরে সিদ্ধিরগঞ্জের আজিবপুর এলাকার জুয়েল নামের এব ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় গ্রেপ্তার সোহাগ ও মনা নামের দুজনের স্বীকারোক্তিতে নীলার ওই হত্যাকাণ্ডে সম্পৃক্ততার তথ্য পাওয়ায় তাকে আটক করা হয় বলে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন জানান। মিজমিজি এলাকার বাসিন্দা ও কাউন্সিলর নজরুল ইসলামসহ সাতজনকে খুনের তদন্তে গঠিত কমিটিও এর আগে নীলাকে জিজ্ঞাসাবাদ করেছিল।
সংরতি আসনের কাউন্সিলর নীলাকে কাউন্সিলর নূর হোসেন বিভিন্ন সময় স্ত্রী হিসেবে পরিচয় করিয়ে দিতেন বলে এই নারীই স্বীকার করেন।  তবে তার দাবি, নূর হোসেনের ভয়ে তিনি প্রতিবাদ করতেন না।
গত ২৭ এপ্রিল নজরুলসহ সাতজনকে হত্যার পর থেকে নূর হোসেন পলাতক। তিনি ভারতে চলে গেছেন বলে র‌্যাব জানিয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া