adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বর্ণ লুটে জড়িত দুই ডাকাত বন্দুকযুদ্ধে নিহত

Gold1460948013ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের মিরসরাইয়ে স্বর্ণের দোকানে ডাকাতির নেতৃত্বদানকারী দুই ডাকাত সদস্য র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।

১৮ এপ্রিল সোমবার ভোরে মিরসরাই উপজেলার জোরারগঞ্জে নতুন করে ডাকাতির প্রস্তুতিকালে র‌্যাবের অভিযানে এই দুই ডাকাত নিহত হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

র‌্যাব ঘটনাস্থল থেকে পাঁচটি পিস্তল, তিনটি দেশীয় তৈরি এলজি এবং ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে। র‌্যাব বন্দুকযুদ্ধে দুই ডাকাত সদস্যের নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করলেও নিহতদের নাম জানাতে পারেনি।

চট্টগ্রাম র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মিফতা উদ্দিন আহমেদ জানান, গত ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় মিরসরাইয়ে একটি স্বর্ণের দোকানে গুলি করে বোমা ফাটিয়ে প্রকাশ্যে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটে। ভিডিও ফুটেজে এই ডাকাতির দৃশ্যও ধরা পড়ে। ঘটনার পর থেকেই র‌্যাব এই ডাকাতদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে আসছিল। সোমবার ভোরে উপজেলার জোরারগঞ্জে এই ডাকাতদলের অবস্থান এবং নতুন করে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে র‌্যাব অভিযান চালায়। এই সময় র‌্যাবের অভিযান টের পেয়ে ডাকাত সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পরে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুঁড়লে দুই ডাকাত সদস্য ঘটনাস্থলে নিহত হয়। এই সময় অন্য ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়।

র‌্যাব ঘটনাস্থল থেকে অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করে। রাইজিংবিডি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া