adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কে সিনে অ্যাওয়ার্ডে নাচবেন অনন্ত-বর্ষা

BARSAবিনােদন ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসতে যাচ্ছে ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড’র প্রথম আসর। ১৭ এপ্রিল, নিউইয়র্কের কুইন্স কলেজের কোলডেন মিলনায়তনে অনুষ্ঠিত হবে ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। 

এ অনুষ্ঠানে অনন্ত অভিনীত চলচ্চিত্রের গানের সঙ্গে পারফর্ম করবেন সময়ের আলোচিত জুটি অনন্ত-বর্ষা।এমনটাই জানিয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিলের একান্ত সচিব সজিব।

এ প্রসঙ্গে তিনি বলেন, ’১৭ এপ্রিল নিউইয়র্কের অনুষ্ঠিত হবে বাংলা সিনে অ্যাওয়ার্ড অনুষ্ঠান। এতে অনন্ত-বর্ষা অভিনীত চলচ্চিত্রের গানের সঙ্গে ওনারা পারফর্ম করবেন। তবে কোন গানের সঙ্গে পারফর্ম করবেন তা এখনো ঠিক করেননি।’ 

নিউইয়র্কের উদ্দেশ্যে কবে ঢাকা ছাড়বেন তার দিন তারিখও ঠিক হয়নি বলেও জানান সজিব। অনুষ্ঠিতব্য এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করেছে গ্লোবাল বিজনেস কমিউনিকেশন। 

২০১৪-১৫ সালে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলোর মধ্যে থেকে সেরা নির্বাচন করে এদিন ‘বাংলা সিনে অ্যাওয়ার্ড’ অনুষ্ঠানে পুরস্কার প্রদান করা হবে। পাশাপাশি থাকবে সাংস্কৃতিক পরিবেশনা। 

এ অনুষ্ঠানে অনন্ত-বর্ষা ছাড়াও আরো উপস্থিত থাকার কথা রয়েছে, চিত্রনায়ক ফেরদৌস, ইমন, চিত্রনায়িকা মৌসুমী, অভিনেতা ওমর সানি, অমিত হাসান, মাহি, মিম, ব্যান্ড শিল্পী বালাম, সংগীতশিল্পী তপু, পারভেজ, এস আই টুটুল প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া