adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমার সাধ না মিটিল আশা না ফুরাইল

ছবি: সংগৃহীতআন্তর্জাতিক ডেস্ক : সাবেক প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ কিছু ছবি ফাঁস হওয়ার ঘটনাকে কেন্দ্র করে সৌদিতে বিয়ের রাতেই স্ত্রীকে ডিভোর্স দিয়েছেন এক ব্যক্তি।
গালফ নিউজ জানায়, প্রিয়তমাকে না পেয়ে রাগে-ক্ষোভে ছবিগুলো নিজেই বরের হাতে তুলে দেন ওই সাবেক প্রেমিক। এতেই বিয়ের  রাতেই কপাল পোড়ে স্ত্রীর।  
পুরো ঘটনাটি নাটকীয়তায় ভরা। বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল একটি হোটেলে। সেখানে বরকে ফুলের তোড়ার সঙ্গে এনভেলাপে মোড়ানো একটি ফ্লাশ মেমোরি স্টিক দেওয়া হয়। এনভেলাপে ওপরে লেখা ছিল- নতুন স্ত্রীর ছবিগুলো দেখে নিবেন।  
ওই রাতেই ছবি দেখে ভীষণ ভেঙ্গে পড়েন বর। নতুন বউকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। এ নিয়ে সৌদির নিউজ সাইট সাবা ও কুয়েতি টেলিভিশন চ্যানেল সংবাদ প্রকাশ করেছে।
প্রতিবেদনে বলা হয়, নিজের সঙ্গে যাওয়ার জন্য প্রেমিক বিয়ের চারদিন আগ থেকে ওই নারীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। নতুন স্বামীকে তাদের সম্পর্কের বিষয়ে সবকিছু বলে দেওয়ারও হুঁশিয়ারি দেন তিনি। কিন্তু ওই নারী সায় দেননি।
বরং তিনি বলেন, আমি বিয়ে করে নতুন জীবন শুরু করতে যাচ্ছি। অতীত ভুলে পরিবার নিয়ে সামনে এগিয়ে যেতে চাই। তারপর সব কিছু অতি কৌশলে ঘটান ওই প্রেমিক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া