adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইসিইউতে চিত্রনায়িকা কবরী

বিনােদন প্রতিবেদক : করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক সংসদ সদস্য, চিত্রনায়িকা ও নির্মাতা সারাহ বেগম কবরী। মঙ্গলবার কবরীর ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার তাকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসাপা‌তালে ভ‌র্তি করা হয়েছিল। নূর উদ্দিন জানান, সোমবার কবরীর নমুনা পরীক্ষা করা হলে ক‌রোনাভাইরাস রি‌পোর্ট প‌জি‌টিভ আসে।

এদিকে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তরের কথা বলা হয়। কিন্তু কোথাও আইসিইউ বেড খালি পাওয়া যাচ্ছিল না। অবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে কিংবদন্তি এ নায়িকার আইসিইউয়ের ব্যবস্থা হয়েছে।

নূর উদ্দিন জানান, ‘৮ এপ্রিল ভোর রাত থেকে তার অক্সিজেন লেভেল কমতে থাকে। ডাক্তাররা ওনাকে আইসিইউতে স্থানান্তরের কথা বলেন। কিন্তু কোথাও আইসিইউ পাচ্ছিলাম না। পরবর্তীতে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে আমাদের সঙ্গে যোগাযোগ করা হয়। বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপে ওনার জন্য আইসিইউয়ের ব্যবস্থা করা হয়েছে। কবরীকে বৃহস্পতিবার দুপুর ২টা ১৫ মিনিটের দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে নিয়ে আসা হয়। তাকে এখানকার আইসিইউতে রাখা হয়েছে।’ কবরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন বলে জানালেন নূর উদ্দিন।

১৯৬৪ সালে সুভাষ দত্তের পরিচালনায় ‘সুতরাং’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরুর ‘নীল আকাশের নিচে’, ‘ময়নামতি’, ‘ঢেউয়ের পর ঢেউ’, ‘পরিচয়’, ‘অধিকার’, ‘বেঈমান’, ‘অবাক পৃথিবী’, ‘সোনালী আকাশ’, ‘দীপ নেভে নাই’-এর ম‌তো দর্শক‌প্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন কবরী। ২০০৬ সালে তার পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘আয়না’ মুক্তি পায়। ‘এই তুমি সেই তুমি’ না‌মে দ্বিতীয় চল‌চ্চিত্র নির্মাণ কর‌ছেন কবরী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া