adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোহলি-আনুশকার উপর চটে আছেন ভারতীয় দলের ম্যানেজার

কোহলি-আনুশকার রসায়নে নাখোশ টিম ম্যানেজারস্পোর্টস ডেস্ক : সফরে বান্ধবী নেওয়া ভারতীয় ক্রিকেটের ঐতিহ্যের সঙ্গে যায় না বলে মন্তব্য করেছেন টিম ম্যানেজার সুনীল দেব। ইংল্যান্ড সফরে নাকানি-চুবানি খাওয়া দলকে রেখে বৃহস্পতিবার দিল্লিতে ফিরে আসার পর সুনীল এ মন্তব্য করেন।
ভারতীয় ক্রিকেট দল বর্তমানে ইংল্যান্ড সফরে রয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে ইতোমধ্যে পাঁচটি টেস্ট খেলেছে সফরকারীরা। প্রথম টেস্টে জয়ের মধ্য দিয়ে সিরিজে শুভ সূচনা করলেও পরের চার টেস্টে লজ্জাজনকভাবে হারে সফরকারীরা। সিরিজে লজ্জাজনক হারের পর বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) সফরের বাকি সময়ে দলের পরিচালনার ভার দিয়েছে সাবেক ক্রিকেটার রবি শাস্ত্রীকে। ইন্টারনেট
টেস্ট সিরিজে ভালো পারফরম্যান্স না করায় বেশ সমালোচিত হচ্ছেন ভারতের পরবর্তী ব্যাটিং ‘জিনিয়াস’ খ্যাত বিরাট কোহলি। এ সফরে তার সঙ্গে ‘বান্ধবী’ হলিউড তারকা আনুশকা শর্মা থাকায় ব্যর্থতার সমালোচনা আরও জমে উঠেছে।  দিল্লি ফেরার পর বিরাট-আনুশকার রসায়ন ইঙ্গিত করে সুনীল বলেন, সফরে আনুশকার উপস্থিতির বিষয়টি আমার ভালো লাগেনি। 
তিনি বলেন, বিষয়টি নিয়ে আমি কথা বলতে চেয়েছিলাম। কিন্তু যখন চিন্তা করলাম বিষয়টি বিসিসিআই’র সাধারণ সম্পাদক সঞ্জয় প্যাটেলের অনুমতি সাপেক্ষে হয়েছে, তখন কিছু বলতে ইচ্ছা হলো না। তিনি বলেন, আনুশকা তৃতীয় টেস্ট পর্যন্ত কোহলির সঙ্গে ছিলেন। বিদেশি খেলোয়াড়রা সফরসঙ্গী হিসেবে বান্ধবী নিতে পারেন। কিন্তু বিষয়টি আমাদের ক্রিকেটের সংস্কৃতির সঙ্গে যায় না। 
এ বিষয়ে কোহলির বড় ভাই বিকাশ কোনো কিছু বলতে রাজি না হলেও মা সারোজ বলেন, সে সবে মাত্র ক্রিকেট খেলা শুরু করেছে। তাকে ক্যারিয়ার নিয়ে ভাবতে হবে।
চলতি বছরের শুরুতে নিউজিল্যান্ড সফরে বিরাট কোহলির সঙ্গে অনুশকার সময় কাটানোর ছবি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলোতে প্রকাশ হয়। সে সময় বিষয়টি দু’জনেই এড়িয়ে যান।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া