adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চলন্ত বাসে গার্মেন্টসকর্মীকে গণধর্ষণের অভিযোগ

TANGAILডেস্ক রিপোর্ট : টাঙ্গাইলের মধুপুর উপজেলায় চলন্ত বাসে এক গার্মেন্টসকর্মী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে।
 
১ এপ্রিল শুক্রবার সকালে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে এ ঘটনা ঘটে। গণধর্ষণের শিকার ওই গার্মেন্টসকর্মী টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিতসাধীন রয়েছেন।
 
জানা গেছে, বৃহস্পতিবার গাজীপুর থেকে ওই গার্মেন্টসকর্মী খালার বাড়ি টাঙ্গাইলের ধনবাড়ী দত্তপাড়া বেড়াতে যান। শুক্রবার সকালে গাজীপুর আসার জন্য ধনবাড়ী বাসস্ট্যান্ড থেকে টিকিট কেটে বিনিময় পরিবহনের একটি বাসে উঠেন। এ সময় বাসটির চালক ও দুই স্টাফ তাকে একাই নিয়ে রওনা হয়। পরে বাসটি গন্তব্যে না গিয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের দিকে যেতে থাকে। এ সময় তিনি জিজ্ঞাসা করলে স্টাফরা তাকে মারধর করে বাসের সব জানালা-গেট বন্ধ করে তার হাত-পা ও মুখ বেঁধে ফেলে। পরে বাসচালকসহ তিনজন তাকে ধর্ষণ করে বাস থেকে নামিয়ে দিয়ে চলে যায়।
 
খবর পেয়ে ওই গার্মেন্টসকর্মীর স্বামী তাকে উদ্ধার করে শুক্রবার দুপুরে এ ঘটনার বিচার দাবিতে টাঙ্গাইল শ্রমিক সংগঠনের কার্যালয়ে যান। পরে ঘটনার মিমাংসা করার জন্য ৬ এপ্রিল দিন ঠিক করে শ্রমিক নেতারা। পরে ওই গার্মেন্টসকর্মীকে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
 
এ বিষয়ে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালের গাইনী বিশেষজ্ঞ ডা. রেহেনা পারভীন জানান, মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। রিপোর্ট পেলেই বিস্তারিত বলা যাবে।
 
টাঙ্গাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হাসান ভূইয়া জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। আমরা জড়িতদের দ্রুতই গ্রেফতার করব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া