adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মৃত মায়ের সঙ্গে এক বিছানায় পাঁচ বছর!

আন্তর্জাতিক ডেস্ক : জন্মদাত্রী মায়ের মৃত্যু কোনোভাবেই গ্রহণ করতে পারেননি, তাই সবার অগোচরে মাকে সমাহিত না করে পাঁচ বছর তার সঙ্গে জীবন যাপন করেছেন এক জার্মান কন্যা।
সম্প্রতি জার্মানির মিউনিখের ব্লুমেনাউ থেকে পাঁচ বছর আগে মারা যাওয়া ওই নারীর লাশ উদ্ধার করা হয়েছে। একইসঙ্গে তার মেয়েকে উদ্ধার করে মানসিক স্বাস্থ্য পরীক্ষার জন্য নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সংবাদ মাধ্যমগুলো জানায়, সম্প্রতি প্রতিবেশীদের কৌতূহল জন্মে- ৮৩ বছর বয়সী ওই বৃদ্ধাকে দীর্ঘ দিন ধরেই দেখা যাচ্ছে না। কৌতূহলবশতঃ তারা ৫৫ বছর বয়সী ওই মেয়েকে জিজ্ঞেস করেন। এমনকি অনেকে তাদের বাড়ি গিয়েও খোঁজখবর নেওয়ার চেষ্টা করেন। কিন্তু বরাবরই মায়ের খোঁজখবরের প্রসঙ্গ এড়িয়ে যাওয়া মেয়ে প্রতিবেশীরা বাড়িতে ঢোকার চেষ্টা করলে তাড়িয়ে দেন।
স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশ ও উদ্ধারকারী বাহিনীকে খবর দেন। পরে পুলিশ ও উদ্ধারকারী বাহিনী এসে ওই মেয়ের বিছানা থেকে তার মায়ের মমিকৃত লাশ উদ্ধার করে।
জিজ্ঞাসাবাদে ওই মেয়ে স্বীকার করেন, তার মা ২০০৯ সালেই মারা গিয়েছিলেন। কিন্তু পরিবারের এই একমাত্র স্বজনকে-যার কাছ থেকে তিনি সবরকমের ভালোবাসা পেয়েছিলেন- বিদায় দিতে তিনি রাজি নন বলেই মাকে মমি করে রেখেছিলেন।
এর আগে, চলতি বছরের শুরুতে নিউইয়র্কের একটি বাড়ি থেকে একই ধরনের একটি লাশ উদ্ধার করে পুলিশ। পরে জানা যায়, মৃত মাকে মমি করে প্রায় এক বছর তার সঙ্গে কাটিয়েছেন কন্যা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া