adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসিকে ৩২০ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব দিলো সৌদি আরবের ক্লাব আল হিলাল

স্পোর্টস ডেস্ক: অনেকটা নিশ্চিত হয়ে গেছে ফুটবল ক্যারিয়ারে লিওনেল মেসির প্যারিস অধ্যায় শেষ। জুন মাস থেকেই মেসি মুক্ত একজন ফুটবলার হতে যাচ্ছেন। ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই বা পিএসজির সঙ্গে মেসির চুক্তির মেয়াদ শেষ এবং সম্প্রতি মেসির ওপর আনা শাস্তির পর তিনি আর ক্লাবটিতে থাকছেন না।

২০২১ সালে লিওনেল মেসি পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি করেছিলেন। সেখানে এক বছর বাড়ানোর সুযোগ থাকলেও সেটা এখন কোনো কাজে লাগবে না।
ফুটবল বিষয়ক জনপ্রিয় গণমাধ্যম ‘গোলডটকম’ জানিয়েছে, মেসির সঙ্গে আর চুক্তি না বাড়ানোর সিদ্ধান্তও নিয়েছে ফরাসি ক্লাবটি। পিএসজির চুক্তির মেয়াদ বাকি চলতি বছরের ৩০ জুন পর্যন্ত। এরপর মেসি আর পিএসজির ফুটবলার থাকবেন না।
‘দ্য টেলিগ্রাফ’ প্রতিবেদনে বলা হয়, সৌদি আরব নাকি ফুটবল ইতিহাসের সবচেয়ে লোভনীয় চুক্তির প্রস্তুতি নিয়ে রেখেছে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী এই তারকাকে।

জানা গেছে, মেসিকে বছরে ৩২০ মিলিয়ন পাউন্ড দিয়ে কিনতে চায় সৌদির ক্লাব। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ প্রায় ৪ হাজার ২৬৫ কোটি টাকা!
চুক্তির বিষয়ে মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসির সঙ্গে কথা চলছে। সৌদি প্রো লিগের ঠিক কোন ক্লাব মেসিকে এমন প্রস্তাব দিয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি। তবে নাম আসছে আল নাসরের প্রতিদ্বন্দ্বী আল-হিলালের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া