adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রিক্সাচালক খুন

ছবি: প্রতীকীডেস্ক রিপোর্ট : চট্টগ্রাম নগরীর হালিশহর থানার চৌধুরী পাড়া এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো.খোকন (২০) নামে ব্যাটারিটালিত রিক্সার চালক খুন হয়েছে। এসময় স্থানীয় জনতা ও পুলিশ দুই ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয়েছে। শনিবার ভোর সোয়া ৬টার দিকে এ ঘটনা ঘটে।
হালিশহর থানার ওসি মো.শাহজাহান কবির জানান, দুই ছিনতাইকারী হালিশহরের বড়পুল এলাকা থেকে চৌতলা যাবার কথা বলে রিক্সাটি ভাড়া করে। রিক্সা নিয়ে চৌধুরীপাড়া কাঁচা রাস্তার মাথায় আসার পর তারা চালক খোকনকে পেছন থেকে এবং বুকের মধ্যে ছুরিকাঘাত করে।
গুরতর আহত খোকন মাটিতে লুটিয়ে পড়ে চিতকার দেয়। এসময় স্থানীয় লোকজন ধাওয়া দিয়ে সাগর (১৫) নামে এক ছিনতাইকারীকে ধরে ফেলে। খবর পেয়ে পুলিশ গেলে সাগরকে তাদের হাতে সোপর্দ করে জনতা।
এরপর সাগরের দেয়া তথ্যমতে হালিশহর থানা পুলিশ বসুন্ধরা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে মো.মিঠু (১৯) নামে অপর ছিনতাইকারীকেও আটক করতে সক্ষম হয়। মিঠুর কাছ থেকে রক্তমাখা ছোরাটিও উদ্ধার করা হয়েছে।
এদিকে গুরুতর আহত চালক খোকনকে পুলিশ ও জনতা মিলে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। তার বাসা হালিশহর থানার আব্বাসপাড়া এলাকায়।

ওসি বলন, ছিনতাইকারীদের উদ্দেশ্য ছিল চালককে আঘাত করে রিক্সাটি নিয়ে যাওয়া। জনতা সংঘবদ্ধভাবে প্রতিরোধে এগিয়ে আসায় তারা রিক্সাটি নিতে পারেনি। এ ঘটনায় হালিশহর থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে ওসি জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া