adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমিকের বাসায় বিষপানে তরুণীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মহাখালীর টিভি গেট এলাকায় প্রেমিকের বাসায় বিষপান করে ইসরাত জাহান বর্ণি (২৪) নামে এক তরুণী আত্মহত্যা করেছেন। নিজের বাড়ি থেকে অভিমান করে পালিয়ে এসে প্রেমিকের বাসায় প্রায় ২৩ দিন অবস্থান করছিলেন ওই তরুণী।
তিনি নরসিংদী জেলার বেলাব থানার আমতলা গ্রামের আহসান উল্লাহর মেয়ে। তরুণীর প্রেমিক আবদুর রহমান রানা দাবি করে বলেন, গত ৩ মার্চ অভিমান করে বর্ণি আমার মহাখালীর টিভি গেটের ১৪৪/৩ নং বাড়ির পঞ্চম তলার বাসায় আসে। তারপর থেকে তিনি এ বাসায় বসবাস করছিলেন।
রানা দাবি করেন, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বিষপান করেন বর্ণি। প্রথমে তাকে উদ্ধার করে বক্ষব্যাধি হাসপতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। তবে, কর্তব্যরত চিকিতসক বেলা ৩টার দিকে বর্ণিকে মৃত বলে ঘোষণা করেন।
রানা আরও দাবি করেন, আমি ও বর্ণি নাটকে কাজ করতাম। সে সূত্রে তার সঙ্গে পরিচয়। আমাদের প্রেমের সম্পর্ক ছিল। তবে বিয়ে করিনি। 
অবশ্য কী কারণে বর্ণি বিষ খেয়েছেন এ বিষয়ে জানতে চাইলে তা বরাবরই এড়িয়ে যান রানা। অপরদিকে বর্ণির বাবা আহসান উল্লাহ  করে বলেন, গত ৩ মার্চ মায়ের অ্যাকাউন্ট থেকে ১ লাখ টাকা তুলে বাড়ি ছেড়ে চলে যায় বর্ণি। তার সঙ্গে যোগাযোগ করা হলেও সে জানায় মহিলা হোস্টেলে আছে এবং কোনো চিন্তা করতে নিষেধ করে।
বর্ণির বাবা দাবি করেন, তার মেয়ে এই বাসায় অনেকদিন থাকলেও রানা বিষয়টি কখনো তাদের জানাননি। এখন বিষ পান করে আত্মহত্যা করার পর তিনি জানিয়েছেন।
বর্ণির বাবার অভিযোগের ভিত্তিতে রানাকে আটক করেছেন মেডিকেল ক্যাম্প পুলিশ ইনচার্জ মোজাম্মেল হক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া