adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেষ মুহূর্তের গোলে স্বস্তির জয় লিভারপুলের

1.+Christian+Benteke+celebrates+with+team+mates+after+scoring+the+second+goal+for+Liverpoolস্পোর্টস ডেস্ক :ক্রিস্টাল প্যালেসের মাঠ থেকে কষ্টের জয় নিয়ে ফিরেছে লিভারপুল। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের গোলে ইয়্যুর্গেন ক্লপের দল জিতেছে ২-১ ব্যবধানে। 

নিজেদের মাঠে রোববার প্রথমার্ধে গোল পায়নি কোনো দলই। লিভারপুলের রক্ষণের দুর্বলতা কাজে লাগিয়ে দ্বিতীয়ার্ধের শুরুতে এগিয়ে যায় ক্রিস্টাল প্যালেস। 
 
দুই দফা ডিফেন্ডাররা বল বিপদমুক্ত করতে ব্যর্থ হওয়ার পর স্বাগতিক দলের ডেমিয়েন ডেলানের শট লিভারপুলের এক ফুটবলারের গায়ে লেগে জো লেডলের কাছে যায়। ওয়েলসের এই খেলোয়াড় নিচু শটে লক্ষ্যভেদ করেন।
 
৬২তম মিনিটে আরেকটি ধাক্কা খায় লিভারপুল; জেমস মিলনার দ্বিতীয় হলুদ কার্ড দেখলে দশ জনের দলে পরিণত হয় তারা। 
 
দশ মিনিট পরই ক্রিস্টালের গোলরক্ষকের অমার্জনীয় ভুলে সমতায় ফেরে লিভারপুল। গোলরক্ষকের শট সরাসরি যায় ফিরমিনোর কাছে; সুযোগটি কাজে লাগাতে ভুল হয়নি ব্রাজিলের এই মিডফিল্ডারের।
 
এ বছর প্রিমিয়ার লিগে গোল করা ও সতীর্থদের দিয়ে গোল করানোয় সবার চেয়ে এগিয়ে ফিরমিনো। এ পর্যন্ত সাত গোল নিজে করেছেন; করিয়েছেন চারটি।
 
৮৭তম মিনিটে লিভারপুলকে গোলবঞ্চিত করে পোস্ট। স্পেনের ডিফেন্ডার আলবের্তো মোরেনোর দূরপাল্লার শট স্বাগতিক গোলরক্ষককে ফাঁকি দিলেও পোস্টে লেগে প্রতিহত হয়।
 
তবে যোগ করা সময়ে পেনাল্টি থেকে ক্রিস্তিয়ান বেনতেকে লক্ষ্যভেদ করলে জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল। বক্সের মধ্যে বেনেতেকে ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। 
 
পুরো তিন পয়েন্ট পাওয়ায় লিগে চতুর্থ হয়ে চ্যাম্পিয়ন্স লিগে খেলার আশা আরেকটু জোরালো করল লিভারপুল। ২৮ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে ক্লপের দল। এ মুহূর্তে সেরা চারে থাকা চতুর্থ দল ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৫০।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া