adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তারা কষ্ট পেয়েছে আজি জানি-মাশরাফি

Asia cup logo 2016.psdজহির ভূইয়া ঃ ৮ উইকেটে হেরে এশিয়া কাপের দ্বিতীয় দল বাংলাদেশ। পুরো দেশ মনে প্রানে চাইছিল মাশরাফিরা শিরোপা জিতুক। কিন্তু হল না। কেন? এর জবাব তো অধিনায়ক-কেই দিতে হবে। তার উপর সকালেই বিশেষ বিমানে টি২০ বিশ্বকাপ খেলতে যাবে বাংলাদেশ। সব মিলিয়ে মাশরাফিদের উপর বিশাল চাপ যাচ্ছে। তারপরও মাশরাফি জবাব দিলেন।

তিনি ফাইনালে হারের পর আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে বলেন,“আমি কোন অজুহাত দেখাব না। তবে আমরা চেস্টা করেছি। আসলে বৃস্টির আগে আমরা যে রকম আগ্রহ নিয়ে মাঠে এসেছিলাম সেটাতে ভাটা পড়ে যায়। অনেকটা সময় দেরি করে মাঠে নামার ফলে মনের দিক থেকে পিছিয়ে পড়ি আমরা। আসলে আজ কোন কিছুই আমাদের পক্ষে ছিল না। টস হারা, বৃস্টির পর ঐ উইকেটে আগে ব্যাট করা কঠিন ছিল। তাছাড়া ২০ ওভারের ম্যাচ ১৫ ওভার হবার সঙ্গে সঙ্গে আমাদের মনের শক্তিটাই কমে যায়। আর এ ধরনের পরিস্থিতিতে আমরা নতুন। এ ধরনের ম্যাচে বৃস্টির পর পরে ব্যাট করে ১৫০ রানও তাড়া করা সম্ভব।”

আর টি২০ বিশ্বকাপ যাবার আগে মাশরাফিদের মনের অবস্থা জানতে চাইলে বলেন,“আমি জানি দেশের মানুষ মনে প্রানে চেয়েছে আজ আমরা জিতি। কিন্তু হয়নি। তারা কষ্ট পেয়েছে আজি জানি। তারপরও বলব আমরা ৯ মার্চ নেদারল্যান্ডের বিপক্ষে ধর্মশালায় খেলব। সাধারন মানুষ আগে যে রকম আমাদের দোয়া করেছে আজও তেমনি করবে। এদেশের মানুষ আমাদের কতটা ভালবাসে আমরনা জানি।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া