adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন সঞ্জয় দত্ত

Sanjay_bg_997636011বিনোদন ডেস্ক : ৪২ মাসের সাজা শেষে মুক্তি পাওয়ার থেকে সঞ্জয় দত্তকে নিয়ে ভারতের বিভিন্ন মহলে উৎতসাহের কমতি নেই। এবার নয়াদিল্লির মিউনিসিপাল কাউন্সিলের (এনডিএমসি) স্বচ্ছ ভারত অভিয়ান ও স্মার্ট সিটি পদক্ষেপে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাব দেওয়া হলো তাকে। 

সঞ্জয়ের ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সি সিএএ কোয়ান জানায়, এখনও আনুষ্ঠানিকভাবে কিছু চূড়ান্ত হয়নি। তিনি প্রস্তাবটি পেয়ে খুশি। তবে এ দায়িত্ব নেবেন কি-না তা নির্ভর করছে তার অন্যান্য ব্যস্ততার ওপর। 

১৯৯৩ সালে মুম্বাই বিস্ফোরণে জড়িতদের কাছ থেকে বেআইনি অস্ত্র রাখার দায়ে পাঁচ বছর জেল খাটতে হয়েছে সঞ্জয়কে। পুনের ইয়েরওয়াড়া কারাগার থেকে গত ২৫ ফেব্রুয়ারি জেল থেকে ছাড়া পেয়েছেন তিনি। এরপর নিজের জীবন নিয়ে নির্মাণাধীন ছবি তো আছেই, এ ছাড়া ৫৬ বছর বয়সী এই তারকার হাতে আছে আরও সাতটি চলচ্চিত্র। 

ব্র্যান্ড অ্যাম্বাসেডর করতে চেয়ে সঞ্জয় দত্তকে গত ২৬ ফেব্রুয়ারি একটি চিঠি পাঠিয়েছেন এনডিএমসি’র চেয়ারম্যান নরেশ কুমার। তিনি লিখেছেন, ‘ভারতের যুবসম্প্রদায়ের আইকন ও দেশের শীর্ষস্থানীয় ব্যক্তি হিসেবে স্মার্ট সিটি ও স্বচ্ছ ভারত অভিযানে আপনার সহযোগিতা কাম্য। আপনার অংশগ্রহণ কোটি কোটি ভক্ত ও নয়াদিল্লি মিউনিসিপ্যাল কাউন্সিলের বাসিন্দাদের উদ্বুদ্ধ করবে।’ 

এনডিএমসি আরও জানায়, ৫০০ কোটি রুপির একই প্রকল্পের জন্য বিভিন্ন অঙ্গনের তারকা, চিত্রতারকা, ক্রিকেটার, হকি খেলোয়াড়দের সঙ্গে এ নিয়ে আলোচনা হয়েছে তাদের। কিন্তু কিছুই এখনও চূড়ান্ত নয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া