adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নূর হোসেন বিএনপির গুপ্তচর : সাহারা

নিজস্ব প্রতিবেদক : নূর হোসেন বিএনপির গুপ্তচর হিসেবে পরিকল্পিতভাবে আওয়ামী লীগে প্রবেশ করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন।
সোমবার দুপুরে সেগুনবাগিচা বীরউত্তম খাজা নিজামুদ্দিন মিলনায়তনে চলমান রাজনীতি: প্রতিবেশী দেশের সরকার পরিবর্তন নিয়ে বিএনপির নেতাদের বিভ্রান্তিমূলক বক্তব্যের প্রতিবাদে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
তিনি বলেন, ‘বিএনপির গুপ্তচর হিসেবে নূর হোসেন নারায়ণগঞ্জে ওই ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। এখন বিএনপির নেতারা লাফালাফি করছে। আমি বলতে চাই এতো লাফালাফি করে কোনো লাভ হবে না। এ হত্যাকাণ্ডের মূল রহস্য উৎঘাটন করা হবে।’
তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগ মতায় আসলেই বিএনপি নানা প্রচারণা চালিয়ে বলে বাংলাদেশ ভারত হয়ে যাবে। এখন তারা ভারত নিয়ে লাফালাফি করেছে। কতবড় নির্লজ্জ হলে এরকম কাজ করে তা বোঝাই যাচ্ছে।’
সাহারা খাতুন বলেন, নারায়গঞ্জের ঘটনায় প্রধান আসামি নূর হোসেন আগে বিএনপির নেতা ছিল। এখনো তাকে গ্রেপ্তার করা যায়নি। দ্রুত তাকে খুঁজে বের করতে হবে। সে যেন কোনো ছাড় না পায় সে ব্যবস্থা গ্রহণ করা হবে।
নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়ে এ সংসদ সদস্য বলেন, অতীতের ও আমাদের সঙ্গে বিজেপির সঙ্গে সু-সম্পর্ক ছিল এবং থাকবে। তার সঙ্গে গঙ্গা পানি বণ্টন চুক্তি যেমন হয়েছে, ঠিক তেমনিভাবে তিস্তার চুক্তিও সফল হবে।
সাহারা খাতুন আরও বলেন, ‘ভারত আমাদের মুক্তিযুদ্ধে প্রত্যভাবে সহযোগিতা করেছিল। তারা পাকিস্তানের দালালদের কখনো সমর্থন করবে না। যারা এসব বিষয়ে আহম্মকি মার্কা কথা বলে জাতিকে বিভ্রান্তি করছে তাদের আস্ফালন করেই সময় পার করতে হবে।
সংগঠনের সহ-সভাপতি ব্যারিস্টার সোহরাব আলীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিম, শাহজাহান সাজু, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া