adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডি মারিয়ার গোলে ভক্তরা মুগ্ধ

গোলের পর  উচ্ছ্বসিত ডি মারিয়াক্রীড়া ডেস্ক : যে কাজটা সাধারণত লিওনেল মেসির মতো স্ট্রাইকাররা করে থাকেন। দুর্দান্ত সময় পার করা অ্যাঞ্জেল ডি মারিয়া এখন তা করে দেখাচ্ছেন। যদিও তিনি একজন মিডফিল্ডার।
বিশ্বকাপের ফাইনালে ডি মারিয়াকে মিস করায় আজও আর্জেন্টাইনদের মুখে মুখে আফসোসের গান- ‘ইশ্, ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে যদি ডি মারিয়া থাকতেন!’ জার্মানির কাছে ফাইনালে হেরে যায় আর্জেন্টিনা।
তবে বিশ্বকাপের পর প্রতিশোধের ম্যাচে ঠিকই জার্মানিকে এক হালি গোল ধরিয়ে দিয়েছে আর্জেন্টিনা। যে ম্যাচে জয়ের নায়ক ডি মারিয়া। নিজে করেছেন একটি গোল। বাকি গোল তিনটিতেও ছিল তার অবদান।
এদিকে, রিয়াল মাদ্রিদ ছেড়ে ম্যানইউতে এসে দলের করুণ অবস্থাই দেখতে হয়েছে তাকে। প্রিমিয়ার লিগের তাদের অবস্থান মোটেই ভালো নয়। প্রথম তিন ম্যাচের মধ্যে ২টিতে হার। আর অন্য ম্যাচটিতে ড্র! ম্যানইউর নামের পাশে যা বেমানান।
তবে ডি মারিয়ার ওপর আস্থা ছিল কোচ লুইস ফন গালের। আর সেই মারিয়ার হাত ধরেই জয় পেয়েছে ম্যানইউ (৪-০ গোল)। রোববার কুইন্স পার্ক রেঞ্জার্সের বিপক্ষে তার গোলেই এগিয়ে যায় রেড ডেভিলসরা।
ম্যাচের ২৪ মিনিটে ফ্রি-কিক পায় ম্যানইউ। শট নিলেন মারিয়া। আর সেই শট ঠেকানোর জন্য প্রস্তুত প্রতিপক্ষ। কিন্তু পারলেন না তারা। বলটি ক্রিকেট বলের মতো সুইং করেছে। রেঞ্জার্সের ডিফেন্ডার ও গোলরক্ষককে ফাঁকি দিয়ে বলটি বাঁক নিয়ে আশ্রয় নিল রেঞ্জার্সের জালে। এই ‘সুইং’ গোলে মুগ্ধ ফুটবল ভক্তরা।
এমন গোল খুব কমই দেখা যায়। মান রাখলেন মারিয়া। রেকর্ড পারিশ্রমিক দিয়ে তাকে দলে টেনে ভুল করেননি ব্রাজিল বিশ্বকাপে চমক দেখানো কোচ লুইস ফন গাল!

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া