adv
৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে নিরাপত্তা পর্যবেক্ষক পাঠাতে বললেন নওয়াজ শরীফ

2016_03_04_19_00_30_2d4VErwUOXiNLFgYdCu8LjYebqUNI9_originalস্পোর্টস ডেস্ক : টি-২০ বিশ্বকাপের চেয়ে পাকিস্তান ক্রিকেট দলের নিরাপত্তাই এখন আলোচনার কেন্দ্রবিন্দু। পাকিস্তান দল ভারতে খেলতে যাবে কিনা সেটাই এখন বড় প্রশ্ন। এক দিন আগে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে ভাবার কথা বলেছেন। এবার সেটি আর বোর্ডের মধ্যে সীমাবদ্ধ নেই। পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ ভারতে নিরাপত্তা পর্যবেক্ষক পাঠাতে দেশটির স্বরাষ্ট্রমন্ত্রীকে নির্দেশ দিয়েছেন।

আগামী ৮ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত ভারতের ধর্মশালায় টি-২০ বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। ১৯ মার্চ ভারত-পাকিস্তান ম্যাচ হবে। কিন্তু হঠাৎ করেই রাজ্য সরকার জানিয়ে দিয়েছে যে, পাকিস্তান ক্রিকেট দলের নিরাপত্তা নিশ্চিত করতে পারবে না তারা।

ভারতীয় ক্রিকেট বোর্ডে এ নিয়ে অনেক আলোচনা করলেও কাজের কাজ তেমন কিছু হয়েছে বলে মনে হয় না। কারণ রাজ্যের মুখ্যমন্ত্রী এখনও তার পক্ষে স্থির আছেন।

এমন অবস্থায় পাক প্রধানমন্ত্রীর অফিস থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, নিরাপত্তা পর্যবেক্ষক দলের অনাপত্তি প্রতিবেদনের পর ভারতের মাটিতে পা রাখবে পাকিস্তান দল।

দিল্লিতে পাকিস্তানের হাই-কমিশনের সমন্বয় একটি নিরাপত্তা দল গঠন করে নিরাপত্তা পর্যবেক্ষণ করতে স্বরাষ্ট্রমন্ত্রী চৌধুরী নিসার আলীকে নির্দেশ দিয়েছেন নওয়াজ। একই সঙ্গে পিসিবি’র কাছে এশিয়া কাপের পারফরম্যান্স নিয়ে একটি প্রতিবেদন জমা দিতে বলেছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া