adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডােনাল্ড ট্রাম্প দাওয়াত ছাড়াই বিয়েতে হাজির

Trumpআন্তর্জাতিক ডেস্ক : তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট। এর মানে দাঁড়ায় তিনি বর্তমান বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তিদের অন্যতম। যেকোনও চুনো পুটির তো তার সামনে কোনও খাওয়াই নেই। গোটা বিশ্ব যার আঙুলের ঈশারায় এক মুহূর্তের জন্য থমকে দাঁড়াতে পারে তিনি কোনও বিশেষ অনুষ্ঠানেও সময় দিতে অপারগ। এতটাই ব্যস্ত তিনি। এবং সেটি থাকাই স্বাভাবিক। একজন আমেরিকার প্রেসিডেন্ট তো আর সাধারণ কেউ নন। 

কিন্তু এবার সাধারণের মতোই কাণ্ড ঘটালেন মিস্টার ডোনাল্ড ট্রাম্প। অনাহুতের মতো হুট করেই এক বিয়ের বাড়িতে ঢুকে পড়লেন। 

জানা গেছে, আমন্ত্রিত অথিতিরা তখন খাওয়া-দাওয়া নিয়ে ব্যস্ত। ঠিক তখনই আচমকা বিনা দাওয়াতে সেখানে হাজির ট্রাম্প! এর পর তার উপস্থিতিতে বিয়ের জৌলুশ আরও কয়েক হাজার গুণ বেড়ে যায়। 

গেল শনিবার রাতে নিউ জার্সি থেকে ৬৫ কিলোমিটার দূরে বেডমিনস্টার গল্ফ ক্লাবে ট্রাম্পের এই হাজিরায় রীতিমতো অবাক হন বর-কনে থেকে শুরু করে আমন্ত্রিতরা। এমনকি স্থানীয়দের মধ্যেও এ নিয়ে সাড়া পড়ে গেছে। 

কিন্তু তিনি মার্কিন সরকার প্রধান হলেও একজন মানুষ তো! তাই হাজারো কর্মব্যবস্থা থেকে সামান্য ফুসরত পেতেই ওই রাতে বেডমিনস্টার গল্ফ ক্লাবে গিয়েছিলেন ট্রাম্প। ক্লাবের একটি ঘরে ক্রিস্টেন এবং টুকার গ্লাডহিলের বিয়ের অনুষ্ঠান চলছিল। সেখানেই নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে হাজির ট্রাম্প চমকে দেন সবাইকে। 

বিয়েতে আসা এক অতিথির টুইট করে জানান, ট্রাম্পের আগমনের বিষয়টি আগে থেকে কেউ জানতো না। তবে হুট করেই কালো স্যুট পরা কয়েকজন নিরাপত্তারক্ষী বিয়ে বাড়িতে প্রবেশ করে। পেছন দিয়েই ঢুকেন ট্রাম্প। এর পর দৌড়ে এসে কনে ও বর ট্রাম্পকে জড়িয়ে ধরেন। সামান্য ফটো সেশনও হয়। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া