adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গণপূর্ত মন্ত্রীর মামলা ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে

Engr_Mosharraf_Hossain_2000ডেস্ক রিপোর্ট : নিজের মালিকানাধীন হোটেলে ভাঙচুরের ঘটনায় কক্সবাজার জেলা ছাত্রলীগের দুই কর্মীর নামসহ অজ্ঞাত ৩০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

শনিবার রাতে মন্ত্রীর মালিকানাধীন শহরের কলাতলি পয়েন্টের তারকা হোটেল সায়মন বীচ ভাংচুরের অপরাধে কক্সবাজার সদর থানায় মন্ত্রীর পক্ষে হোটেলের মানব সম্পদ বিভাগের প্রধান বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলাটি (নম্বর: ২) নথিভুক্ত হয়।

কক্সবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মন্ত্রীর মালিকানাধীন সায়মন বীচ হোটেলে ভাঙচুরের ঘটনায় তিনি নিজে মামলা করেছেন।

দুইজনের নাম উল্লেখ করে আর  ২০ থেকে ৩০জনকে অজ্ঞাত আসামি করে মামলা করা হয়েছে। যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা ছাত্রলীগ কর্মী।’

কক্সবাজার সদর থানার উপ-পরিদর্শক (এস আই) আব্দুর রহিম মামলাটি দেখভাল করছেন বলেও জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা।

তিনি গণমাধ্যমকে জানান, থার্টি ফার্স্ট নাইটে ছাত্রলীগের দুই কর্মীর নেতৃত্বে একদল দুর্বৃত্ত সায়মন বীচে হামলা করে ভাংচুর চালায়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, থার্টি ফার্স্ট নাইটে জেলা ছাত্রলীগের কর্মী শহরের টেকপাড়ার কামালের ছেলে মো. ফয়সাল ও বিমানবন্দর সড়কের হক ভিলার সোহেলের ছেলে ইফাতের নেতৃত্বে অজ্ঞাতনামা আরও ৩০ যুবক ওই হামলায় অংশ নেয়। এজাহারে বলা হয়েছে, রাতের বেলায় বিনা আমন্ত্রণে হোটেল সায়মন বীচে প্রবেশের চেষ্টা করে ছাত্রলীগের ওই দুই কর্মী।

এ সময় হোটেলের নিজস্ব নিরাপত্তা কর্মীরা তাদের বাধা দেয়। পরে উচ্ছৃঙ্খল যুবকরা হোটেলে ভাংচুর চালায়। শুক্রবার  হোটেলের সিকিউরিটি ক্যামেরায় ধারণ করা ভিডিও ফুটেজটি দেখে ছাত্রলীগের ওই দুই কর্মীকে চিহ্নিত করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া