adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিক্ষিকার মেয়েকে ভালোবাসায় …

india1455103710আন্তর্জাতিক ডেস্ক : মেয়েকে ভালোবাসার কারণে এক শিক্ষিকা হত্যা করলেন তার এক ছাত্রকে- এমন অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই শিক্ষিকাকে। ভারতের ঝাড়খণ্ড রাজ্যের রাজধানী রাঁচির সাফিয়ার ইন্টারন্যাশনাল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র তার শিক্ষিকার ক্রোধের শিকার হয়ে খুন হয়েছে বলে প্রাথমিক প্রামাণও পাওয়া গেছে। 

স্কুলের হিন্দি ভাষার শিক্ষিকা নেজমা খাতুনকে বুধবার গ্রেফতার করেছে রাঁচি পুলিশ। শুক্রবার টিচারস কোয়ার্টারের সামনে বিনয় মাহতো নামের ওই ছাত্রের লাশ পাওয়া যায়। এক সময় এই কোয়ার্টারে স্বামী-সন্তান নিয়ে বসবাস করতেন নেজমা খাতুন। 

রাঁচি পুলিশ জানিয়েছে, নেজমা খাতুন, তার স্বামী এবং তাদের দুই সন্তানকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে নেজমা খাতুনের সেই মেয়ে রয়েছে, যাকে বিনয় মাহতো ভালোবাসতো। ফরেনসিক বিশেষজ্ঞদের সাহায্যে বৈজ্ঞানিকভাবে তদন্ত করে হত্যার আলামত পাওয়ার পর নেজমাদের গ্রেফতার করা হয়েছে। 

শিক্ষিকার হাতে শিক্ষার্থী খুনের এই খবর প্রচারের সঙ্গে সঙ্গে ঝাড়খণ্ডে অভিভাবকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। গণমাধ্যমকে অভিভাবকরা বলছেন, এই ঘটনা থেকে দেখা যাচ্ছে, সমাজ কতটা নিচে নেমে গেছে এবং এই সমাজে শিক্ষক-শিক্ষার্থীর সম্পর্ক কতটা নোংরা হয়ে গেছে। 

সিসিটিভি ফুটেজ থেকে দেখা যায়, শুক্রবার রাত ১টা ৯মিনিটে বিনয় মেহতো তার হোস্টেলের কক্ষ থেকে বেরিয়ে শিক্ষকদের হোস্টেলের দিকে দিকে যাচ্ছে, যেখানে তার ভালোবাসার মেয়েটি থাকে। রাত ১টা ৩০ মিনিটে শিক্ষক হোস্টেলের গেটে বিনয়ের লাশ দেখতে পায় অন্য একজন শিক্ষক। 

বিনয়ের মরদেহ উদ্ধারের পর তদন্ত চালিয়ে একজন শিক্ষকের কক্ষ থেকে কিছু আলামত সংগ্রহ করে পুলিশ। যার ভিত্তিতে বলা হচ্ছিল, জোরপূর্বক পায়ুকামের পর ছাত্রটিকে খুন করা হয়েছে। কিন্তু এর পক্ষে জোরালো যুক্তি ও তথ্যপ্রমাণ জোগাড়ে ব্যর্থ হয়ে তদন্তের অ্যাঙ্গেল পরিবর্তন করা হয়। ভালোবাসা-সংক্রান্ত কোনো বিষয় এই হত্যার সঙ্গে জড়িত কি না তা খতিয়ে দেখতে গিয়ে বিনয়ের প্রেমের গল্প সামনে চলে আগে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, গভীর রাতে সে ফুরফুরে মেজাজে হোস্টেলের বাইরে আসছে। হোস্টেল থেকে বের হওয়ার ধরন দেখে পুলিশ ধারণা করে এটি প্রথমবার নয়, এর আগেও এভাবে সে বেরিয়েছে। অবশেষে পুলিশের এই ধারণা প্রমাণিত হতে চলেছে যে, বিনয় রাতে বেরিয়ে তার ভালোবাসার মেয়েটির সঙ্গে দেখা করতে গিয়েছিল এবং মেয়েটির পরিবার তাকে হত্যা করে। 

তথ্যসূত্র : টাইমস অব ইন্ডিয়া অনলাইন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2016
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
29  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া