adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ার ঘটনায় ব্যথিত প্রধানমন্ত্রী

Pm-THEREPORT24নিজস্ব প্রতিবেদক : অস্ট্রেলিয়া ক্রিকেট দল নিরাপত্তার অজুহাতে সফর স্থগিত করায় বেজায় ব্যথিত ক্রিক্রেটবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সঙ্গে আশাবাদ ব্যক্ত করেছেন দ্রুত সময়ের মধ্যেই দেশের মাঠিতে ক্রিকেট ফিরবে। উল্লেখ্য, গত বৃহস্পতিবার অস্ট্রেলিয়া বাংলাদেশে ২ টেস্টের নির্ধারিত সফর স্থগিত করেছে।
সোমবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী খুব কষ্ট পেয়েছেন। উনি বিশ্বাসই করতে পারছেন না; বাংলাদেশে ক্রিকেট খেলা হবে না। উনি ক্রিকেট কতটা পছন্দ করেন এটা সবাই জানে। তিনি খুবই ব্যথিত হয়েছেন। আমাদের মত তিনিও বিশ্বাস করেন, খুব দ্রুতই এই খারাপ সময় দূর হয়ে যাবে এবং বাংলাদেশে আগের মতো ক্রিকেট নিয়ে মেতে উঠবে।’
অস্ট্রেলিয়া যখন সিরিজ স্থগিত করেছে সেই সময় যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে অংশ নিচ্ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওখানেই বাংলাদেশের নিরাপত্তা বিষয়ক নানা বক্তব্য গণমাধ্যমে জানিয়েছেন।
২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী জাতিসংঘের পরিবেশ বিষয়ক সর্বোচ্চ পুরস্কার ‘চ্যাম্পিয়ন্স অব দ্য আর্থ’ পেয়েছেন। এই বিরল অর্জনে দেশবাসীর সঙ্গে জাতীয় দলের ৪ ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তাসকিন আহমেদ ও মুশফিকুর রহিমসহ বিসিবি পরিচালকরা ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীকে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া