adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফারহানা মিলি এখন যেমন

farhana_77135বিনোদন প্রতিবেদক : বেশ কিছুদিন খোঁজখবর না থাকলেও এখন টিভি পর্দায় সরব জনপ্রিয় অভিনেত্রী ফারহানা মিলি। তবে শুধু ধারাবাহিক নাটকেই এ মুহূর্তে ব্যস্ত রয়েছেন তিনি। বর্তমানে তার অভিনীত ধারাবাহিক ‘উজান গাঙের নাইয়া সিরিজ ২’-এর কাজ নিয়ে ব্যস্ত আছেন। এটিএন বাংলায় প্রচার চলতি এ নাটক থেকে বেশ সাড়া পাচ্ছেন বলেও জানান। মিলি বলেন, স্বাস্থ্যসচেতনতামূলক এ নাটকটির কাজ বেশ উপভোগ করছি। 

প্রথমবার শুটিং হয়েছিল কক্সবাজারে। এরই মধ্যে অনেক প্রশংসা পেয়েছি। আশা করছি সবার ভাল লাগবে। এ নাটক ছাড়া আরও কিছু নতুন ধারাবাহিকে কাজ করছেন মিলি। এর মধ্যে অরণ্য আনোয়ারের পরিচালনায় ‘দহন’, মারুফ মিঠুর ‘তিনি আসবেন’ ও মাজহারুল ইসলামের ‘একজন মায়াবতী’ নাটকের শুটিং করছেন তিনি। পাশাপাশি নতুন করে আরও দুটোর কাজ শুরু করেছেন মনপুরা চলচ্চিত্র খ্যাত এ অভিনেত্রী। ‘পাগলা হাওয়ার দিন’ ও ‘বাক্সবন্দি’ নাটক দুটি এনটিভিতে প্রচার হবে বলে জানান মিলি। তার অভিনীত ‘শূন্য থেকে শুরু’ ধারাবাহিকটিও বর্তমানে প্রচারের অপোয় রয়েছে বলে জানান তিনি। ক্যারিয়ারের প্রথম ছবি ‘মনপুরা’র মধ্য দিয়ে ব্যাপক আলোচনায় এলেও এ মুহূর্তে চলচ্চিত্র নিয়ে নতুন কোন পরিকল্পনা নেই মিলির।

এ প্রসঙ্গে তিনি বলেন, একটি মাত্র ছবিতে অভিনয় করেছি। দর্শকও গ্রহণ করেছিলেন। ইচ্ছা ছিল নতুন কিছু ছবিতে অভিনয় করবো। কিন্তু এ মুহূর্তে সিদ্ধান্ত থেকে সরে এসেছি। আমার ছেলেটা অনেক ছোট এখনও। ওকে রেখে দূরে কোথাও শুটিং করতে পারি না। তাই আপাতত চলচ্চিত্রের ভাবনাটা বাদই দিচ্ছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া