adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সাংবাদিকদের ওপর হিংস্র আক্রমণ শুরু হয়েছে’

ইরান {focus_keyword} ‘সাংবাদিকদের ওপর হিংস্র আক্রমণ শুরু হয়েছে’ Untitled 28নিজস্ব প্রতিবেদক : ‘সম্প্রচার নীতিমালার খসড়া আনুমোদিত হওয়ার পর থেকেই সংবাদপত্র ও সাংবাদিকদের ওপর সরকার হিংস্র আক্রমণ শুরু করেছে’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান।
বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ লেবার পার্টি শাহবাগ থানা আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন। মোস্তাফিজুর রহমান বলেন, ‘সম্প্রচার নীতিমালার খসড়া আনুমোদিত হওয়ার পরই সরকার সংবাদপত্র ও সাংবাদিকদের ওপর হিংস্র আক্রমণ শুরু করেছে। দৈনিক ইনকিলাব ভবনে অভিযান চালিয়ে পত্রিকার ডকুমেন্ট জব্দ করা এবং বার্তা সম্পাদক রবিউল্লাহ রবিকে গ্রেপ্তার, রিমান্ডে নিয়ে নির্যাতন চালানোই এর জ্বলন্ত প্রমাণ।’
তিনি বলেন, সংবাদপত্রের স্বাধীনতা, মানবাধিকার ও মত প্রকাশের অধিকার ভূলুণ্ঠিত করেছে এ অবৈধ দখলদার সরকার। দুর্নীতিবাজ পুলিশ কর্মকর্তারা সন্ত্রাসীদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে যা ভয়াবহ পরিস্থিতি ডেকে আনছে।
শাহাবাগ থানা লেবার পার্টির আহ্বায়ক মাহামুদ খানের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন সংগঠনের মহাসচিব হামুদুল্লাহ আল মেহেদী, ভাইস চেয়ারম্যান এমদাদুল হক চৌধুরী, কেন্দ্রীয় জাতীয়তাবাদী ফোরাম সভাপতি জাকির হোসেন প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া