adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় ঢাকাটাইমস সম্পাদক আহত

faridp_99281_0ডেস্ক রিপোর্ট : সড়ক দুর্ঘটনায় দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকম ও সাপ্তাহিক ‘এই সময়’-এর সম্পাদক আরিফুর রহমান দোলনসহ ছয়জন আহত হয়েছেন। দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন।
 
আজ বুধবার বেলা সোয়া ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুর সদর উপজেলার কৈজুরি ইউনিয়নের বদরপুর এলাকায় মাহেন্দ্রর সঙ্গে টয়োটা প্রাডো গাড়ির সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
 
অন্য আহতরা হলেন- সাপ্তাহিক এই সময়-এর প্রধান প্রতিবেদক হাবিবুল্লাহ ফাহাদ, মুক্তিযোদ্ধা গোলাম শফি ও ঢাকাটাইমসের ফটোসাংবাদিক এস এম রিয়াজ। দুর্ঘটনায় আহত মাহেন্দ্রর দুই যাত্রীর নাম-পরিচয় জানা যায়নি।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, বেলা সোয়া ১টার দিকে সম্পাদককে বহনকারী প্রাডো গাড়িটি ঢাকা থেকে ফরিদপুরের আলফাডাঙ্গায় যাচ্ছিল। ঘটনাস্থল পার হওয়ার সময় একটি মাহেন্দ্র হঠাৎ বদরপুর-সালথা আঞ্চলিক সড়ক থেকে মহাসড়কে উঠে আসে। এতে প্রাডোর চালক আনোয়ার দ্রুত ব্রেক কষলেও দুর্ঘটনা এড়ানো সম্ভব হয়নি।
 
প্রত্যক্ষদর্শী বদরপুর এলাকার রতন রায় জানান, দুর্ঘটনার ফলে প্রাডো গাড়ি ও মাহেন্দ্রর সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় প্রাডো গাড়ির চারজনসহ মোট সাতজন আহত হন।
 
খবর পেয়ে ফরিদপুর দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাহেন্দ্রর যাত্রী ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার চর হোসেনপুর গ্রামের আব্দুল মজিদ ব্যাপারী মারা যান।
 
আহত সম্পাদক আরিফুর রহমান জানান, তিনি গ্রামের বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রাম কাঞ্চন একাডেমির ব্যবস্থাপনা কমিটির সভাপতি। ওই একাডেমির ব্যবস্থাপনা কমিটির সভায় যোগ দিতে যাওয়ার পথে তিনি দুর্ঘটনার শিকার হন।
 
ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক গণপতি বিশ্বাস জানান, দুর্ঘটনায় আরিফুর রহমানের বাম পায়ে গোড়ালির নিচে চিড় ধরেছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।
 
ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিমউদ্দিন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া