adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংঘর্ষ থেকে রক্ষা পেল শতাধিক ট্রেন যাত্রী

news_img (4)ডেস্ক রিপোর্ট : দিনাজপুর জেলার পার্বতীপুর রেলস্টেশনে সংঘর্ষ থেকে রক্ষা পেল শতাধিক ট্রেন যাত্রী। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পার্বতীপুর রেলস্টেশনের ৩নং প্লাটফরম সংলগ্ন মিটারগেজ রেললাইনে একটি ট্রলি দাঁড়িয়ে ছিলো। একই লাইনে পঞ্চগড় থেকে আসা যাত্রীবাহী কাঞ্চন এক্সপ্রেস ট্রেনটি তার প্লাটফরমে প্রবেশের সময় প্লাটফরমে অবস্থানরত ও ট্রেন যাত্রীদের চিৎকারে ড্রাইভার তাতক্ষণিক ট্রেনটির ব্রেক কষে থামিয়ে দেয়। এতে বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পায় ট্রেনটি।

৮ মার্চ মঙ্গলবার বিকাল ৫টা ৪৫ মিনিটে এ ঘটনা ঘটে। পার্বতীপুরে সুইচ কেবিনে কর্মরত মাস্টারের গাফিলতি ছিল বলে স্থানীয় রেল কর্মচারীরা মনে করেছেন। 

বিকালে যাত্রীবাহী কাঞ্চন এক্সপ্রেস ট্রেন পঞ্চগড় থেকে দিনাজপুর হয়ে পার্বতীপুরে রেলওয়ে স্টেশনে প্রবেশ করছিল। এর কিছুক্ষণ আগে একই রেলপথে চিরিরবন্দর থেকে পশ্চিমজোনের মহাব্যবস্থাপককে নিয়ে একটি ট্রলি এসে পার্বতীপুর সুইচ কেবিনের সামনে অবস্থান করছিল। পশ্চিমজোনের মহাব্যবস্থাপক ট্রলি থেকে নেমে রাজশাহীগামী আন্তঃনগর তিতুমীর ট্রেনে ওঠেন।

এব্যাপারে সুইচ কেবিনে কর্মরত চুক্তিভিত্তিক মাস্টার আব্দুল হাকিম এর নিকট জানতে চাইলে বলেন, জিএমকে নিয়ে ট্রলিটি পার্বতীপুর রেল স্টেশনে এসে পৌঁছানোর পরেই কাঞ্চন এক্সপ্রেস ট্রেন পার্বতীপুর স্টেশনে প্রবেশ করছিলো। শেষ পর্যন্ত ৫০গজ দুরে যাত্রীবাহী এক্সপ্রেস ট্রেনটি দাঁড়িয়ে পড়ে বলে তিনি উল্লেখ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া